বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে জোকার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৪ মে ২০২২, ০৬:৩৩ পিএম

শেয়ার করুন:

ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে জোকার
ছবিঃটুইটার

নিজের দেশে সার্বিয়ান ওপেনের ক্লে কোর্টের ফাইনাল হেরে সমর্থকদের হতাশ করেছিলেন নোভাক জোকোভিচ। মাদ্রিদ ওপেনে সেমিফাইনাল থেকে হেরে ছিটকে গেছেন শিরোপা জয়ের কাছ থেকে। এবার অবশ্য সমর্থকদের আস্থার প্রতিদান দিয়েছেন বিশ্বের এক নম্বর তারকা। রোমে ইতালিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে কানাডিয়ান ফেলিক্স অগার-আলিয়াসিমকে সরাসরি সেটে হারিয়েছেন জোকোভিচ। 

ইতালিয়ান ওপেনে সেমিফাইনালে না উঠতে পারলে নোভাক হারাতেন র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটি। নিজের রাজত্ব রাজা যে কখনো হারাতে চান না তারই প্রমাণ রাখলেন জোকোভিচ। ৭-৫, ৭-৬ (৭-১) গেমে নিজের ক্যারিয়ারের ৯৯৯তম জয় তুলে রোমের সেমিফাইনালে উঠে যান ২০টি গ্র্যান্ড স্লাম জয়ী এই তারকা। 


বিজ্ঞাপন


এটিপি মাস্টার্স ১০০০ টুর্নামেন্ট ইতালিয়ান ওপেনে এখন পর্যন্ত একটি সেটও হারেনি জোকার। জোকোভিচ ইতালিয়ান ওপেনের পাঁচ বারের চ্যাম্পিয়ন এবং ছয় বার রানার্সআপ। শনিবার ২০২২ ইতালিয়ান ওপেনের সেমিফাইনালে বিশ্বের এক নম্বর তারকা মুখোমুখি হবেন ডেনমার্কের ক্যাসপার রুদের। 

রুদের সঙ্গে লড়াইটা তেমন সহজ হবে না সার্বিয়ান তারকার। কেননা রুদ রোমে শেষ চারে উঠার লড়াইয়ে রাফায়েল নাদালকে বিদায় করে দেওয়া কানাডিয়ান তারকা ডেনিস শাপোভালভকে পরাজিত করেছেন।

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর