শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অর্থের অভাবে সড়কপথে ভারত যাচ্ছে হকি দল 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৩, ০৬:১৭ পিএম

শেয়ার করুন:

অর্থের অভাবে সড়কপথে ভারত যাচ্ছে হকি দল 

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে কয়েকদিন ধরে আলোচিত বিষয় বাফুফের অনিয়ম। এসবের মাঝে এবার নতুন আলোচনায় বাংলাদেশ হকি। জুনিয়র হকি বিশ্বকাপকে সামনে রেখে অনুর্ধ্ব-২১ দল ভারতে অনুশীলন ম্যাচ খেলতে যাচ্ছে। আজ  (বৃহস্পতিবার) রাতে সড়কপথে রওনা হচ্ছেন প্রিন্স লালরা। 

ঢাকা থেকে কলকাতার উদ্দেশে বাসে উঠবে বাংলাদেশ অ-২১ দল। কলকাতা থেকে ট্রেনে দিল্লি পৌঁছাবে। সেখান থেকে আবার বাসে ঘন্টা তিনেক ভ্রমণ করে হারিয়ানায় যাওয়ার কথা প্রিন্স লালদের। সব মিলিয়ে প্রায় এক দিনের বেশি সময় ভ্রমণেই যাবে। অ-২১ দলের এই সড়কযাত্রা নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হচ্ছে ক্রীড়াঙ্গনে। মূলত অর্থের অভাবে বিমানের বদলে সড়কপথে যেতে হচ্ছে। 


বিজ্ঞাপন


হকি ফেডারেশন আয়োজিত সংবাদ সম্মেলনও সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ ভ্রমণক্লান্তির ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেন,‘কলকাতা থেকে ভালোমানের ট্রেনেই ছেলেরা দিল্লি যাবে। স্লিপিং কোচে বেশ স্বাচ্ছন্দ্যে ঘুমিয়ে তারা ভ্রমণ করবে। তাছাড়া দিল্লি থেকে বাসে ভ্রমণ করতেই হতো’। 

ফেডারেশনের সাধারণ সম্পাদক আরো বলেন,‘সত্যিকার অর্থে আমাদের কোনো বাজেট নেই। নির্দিষ্ট আয় থাকলে বাজেট হতে পারে। সরকার কিংবা আন্তর্জাতিক সংস্থা কোনো মাধ্যমে আমরা অর্থ পাই না। জাতীয় ক্রীড়া পরিষদ যে অনুদান দেয়, সেই অনুদানের অর্থ ফেডারেশনের স্টাফদের পেছনেই ব্যয় হয়’।  

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর