শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

অপেক্ষার অবসান, কোন ক্লাবে যাচ্ছেন জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ জুন ২০২৩, ০১:২৪ এএম

শেয়ার করুন:

অপেক্ষার অবসান, কোন ক্লাবে যাচ্ছেন জানালেন মেসি

বার্সেলোনা বা আল হিলাল নয়, ভিন্ন দেশের ভিন্ন একটি ক্লাবে যোগ দিচ্ছেন বিশ্বের অন্যতম তারকা ফুটবলার লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মেসি নিজেই।

সৌদি আরবের আকর্ষণীয় প্রস্তাব ফিরিয়ে দিয়ে ইন্টার মায়ামির প্রস্তাবিত চুক্তিতে সম্মতি দিয়েছেন মেসি। বাংলাদেশ সময় বুধবার দিবাগত মধ্যরাতে এক সাক্ষাৎকারে মেসি বলেন, 'আমি ইন্টার মিয়ামিতে যোগ দিতে যাচ্ছি। সিদ্ধান্ত শতভাগ নিশ্চিত।' খবর ইএসপিএন ও স্কাই স্পোর্টসের


বিজ্ঞাপন


আল হিলাল নাকি বার্সেলোনা—কয়েক দিন ধরে লিওনেল মেসির সম্ভাব্য হিসেবে শোনা যাচ্ছিল এই দুই ক্লাবের নাম। কিন্তু দলবদল মানেই অনিশ্চয়তা ও চমক। সেই চমকই যেন এবার দিলেন বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় ব্র্যান্ড।

বিশ্বকাপের পরই মূলত সামনে আসে মেসির দলবদলের গুঞ্জন। পিএসজির সঙ্গে চুক্তি নিয়ে বনিবনা না হওয়ায় প্যারিস ছাড়ার সিদ্ধান্ত নেন মেসি। মেসির পরবতী গন্তব্য হিসেবে শোনা যাচ্ছিল তিনটি ক্লাবের নাম। সৌদি আরবের ক্লাব আল হিলালের সঙ্গে মেসিকে পাওয়ার দৌড়ে ছিল স্প্যানিশ পরাশক্তি বার্সেলোনা ও এমএলএসের ক্লাব ইন্টার মায়ামি। তবে শুরু থেকেই মায়ামিকে নিয়ে আলোচনা ছিল কম। বেশির ভাগজুড়ে ছিল আল হিলাল ও বার্সা। মেসি আল হিলালের বড় অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দিয়ে বার্সেলোনায় ফিরে যাবেন কি না, তা নিয়েও হয়েছে অনেক বিতর্ক।

এত কাছাকাছি গিয়েও মেসিকে ফেরাতে না পারার খবর বার্সার সমর্থকদের জন্য হৃদয়ভঙ্গের কারণই হবে। বার্সা কোচ জাভিসহ সংশ্লিষ্ট অনেকেই একাধিকবার মেসিকে ফেরানোর কথা বলেছিলেন। এরপর মেসিকে কেনার ব্যাপারে লা লিগার সবুজ সংকেত পাওয়ার খবরও জানা গিয়েছিল। তবে বার্সার কাছ থেকে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব না পাওয়ায় বিরক্ত হন মেসি। শেষ পর্যন্ত ইতিবাচক কোনো বার্তা না পেয়েই হয়তো মায়ামিকে বেছে নিয়েছেন মেসি। 


বিজ্ঞাপন


সবকিছু ঠিক থাকলে ২১ জুলাই মেসি প্রথমবারের মতো ইন্টার মিয়ামির জার্সিতে মাঠে নামবেন। বার্সেলোনায় ২১ বছর কাটিয়েছিলেন। সে সময় কাতালানদের হয়ে ৩৫টি শিরোপা নিজের নামে করেন লিও। ইউরোপের ফুটবল থেকে বেরিয়ে এই প্রথম বাইরের কোনো ক্লাবে দেখা যাবে এই আর্জেন্টাইন সুপারস্টারকে।

একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর