রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

পিএসজি ছাড়ার গুঞ্জনের মাঝেই নতুন জার্সি উন্মোচনে মেসি  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১০:৪৬ পিএম

শেয়ার করুন:

পিএসজি ছাড়ার গুঞ্জনের মাঝেই নতুন জার্সি উন্মোচনে মেসি  

পিএসজি থেকে লিওনেল মেসির বিদায় নিশ্চিত হবার পর তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে চলছে নানা রকম জল্পনা কল্পনা। সৌদি ক্লাব  আল হিলাল ক্রমাগত বিশাল অঙ্কের অর্থ প্রস্তাব  দিয়ে যাচ্ছে। আছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি থেকেও আকর্ষণীয় প্রস্তাব। তবে আর্জেন্টাইন তারকা এখনও গ্রহণ করেননি কোনো প্রস্তাবই। কেননা তিনি আবার ফিরতে চান নিজের প্রিয় ক্লাব বার্সেলোনায়। কাতালান ক্লাবটিও তাকে ফেরাতে সব চেষ্টাই করছে বলে জানা গেছে। এর মাঝে নতুন মৌসুমের জার্সি উন্মোচন করেছে ফরাসি ক্লাবটি। আর সেই জার্সি গায়ে ক্যামেরার সামনে হাজির হলেন আর্জেন্টাইন তারকা লা পুলগা।   

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্যারিস সেইন্ট জার্মেইনের করা পোস্টে দেখা গেছে- নেইমার, হাকিমি, ভেরাত্তিসহ পিএসজির নারী ফুটবলাররাও প্রচারণা করছেন নতুন জার্সির। সেখানে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি ৩০ নম্বর জার্সি পরে প্রচারণায় অংশ নিয়েছেন।


বিজ্ঞাপন


পিএসজির জার্সির এই নতুন ভার্সন এরইমধ্যে বাজারে চলে এসেছে। ক্লাবের অফিসিয়াল স্টোরগুলো থেকে সমর্থকরা জার্সি কিনতে পারবেন। মেসিদের অফিসিয়াল জার্সি কিনতে সমর্থকদের গুণতে হবে ১৪৯ ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় ১৭ হাজার ৪৫ টাকারও বেশি। তবে বাণিজ্যিক জার্সি কিনতে খরচ হবে ৯৪ ইউরো, বাংলাদেশি টাকায় ১০ হাজার ৭৫২ টাকা। পুরুষদের জন্য জার্সি ছাড়াও নারী ও শিশুদের জন্য বিভিন্ন মাপে পাওয়া যাবে জার্সিগুলো।

এদিকে ফরাসি গণমাধ্যম লেকিপের খবরে বলা হয়েছে, মেসিকে দলে নিতে ইন্টার মায়ামির সাথে একটি কনসোর্টিয়ামে যাওয়ার প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। আর্থিক সংকটে মেসিকে দলে ফেরাতে না পারলেও ইন্টার মায়ামির সে সামর্থ্য আছে। বার্সাও তাদের কিংবদন্তিকে ফেরাতে এই সুযোগই নিতে চায়।

লেকিপের খবরে বলা হয়েছে, বার্সেলোনা চায় ফ্রি এজেন্ট হিসেবে মেসিকে সই করাবে ইন্টার মায়ামি, কিন্তু এরপর তারা মেসিকে ধারে পাঠিয়ে দেবে বার্সেলোনায়। ১৮ মাস কাতালান ক্লাবটির হয়ে খেলার পর মেসি আবার ইন্টার মায়ামি তে যোগ দিবেন ক্যারিয়ারের গোধূলি বেলায়।


বিজ্ঞাপন


অপরদিকে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মায়ামি ইতিমধ্যে মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে তাদের হয়ে খেলার জন্য, তাই বার্সার এমন প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ক্লাবটির রাজি হওয়ার কোনো সম্ভাবনাই নেই।

এছাড়া আল হিলালের সাথে মেসির চুক্তি নিয়েও জোর গুঞ্জন চলমান। কয়েকদিন আগেই আন্তর্জাতিক গণমাধ্যমে সৌদি প্রস্তাবে মেসির বাবার রাজি হবার খবরও প্রকাশিত হয়। তবে এতসব গুঞ্জনের মাঝেও মেসিকে ফেরাতে সব চেষ্টাই করে যাচ্ছে বার্সেলোনা। ক্লাবটির বর্তমান কোচ ও মেসির সাবেক সতীর্থ জাভিও নাকি আর্জেন্টাইন তারকার সাথে নিয়মিত যোগাযোগ করছেন।

এসটি/

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর