বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

নেইমারকে ফোন করলেন গার্দিওলা, কী কথা হলো তাদের?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩১ মে ২০২৩, ১২:০২ পিএম

শেয়ার করুন:

নেইমারকে ফোন করলেন গার্দিওলা, কী কথা হলো তাদের?

পিএসজির সাথে ব্রাজিলিয়ান তারকা নেইমারের সম্পর্কের টানাপোড়েন চলছে বলে গুঞ্জন আছে। এদিকে চোটে পড়ে এবারও মাঝপথেই মৌসুম শেষ হয়েছে সেলেসাও স্ট্রাইকারের। রয়েছে ফরাসি তারকা ফুটবলার এমবাপের সাথে দ্বন্দের খবরও। আবার, ক্লাবের সমর্থকরাও তার সমালোচনায় মুখর, কিছুদিন আগে ব্রাজিলিয়ান তারকার বাড়ির সামনে আন্দোলনও করেন অনেকে। সব মিলিয়ে এবারও নেইমারের পিএসজি ছাড়ার খবর চড়াও হয়েছে। উপযুক্ত দাম পেলেই তাকে ছেড়ে দেবে পিএসজি। ব্রাজিলিয়ান তারকার বিদায়ের সম্ভাবনাকে একেবারে নাকচও করে দেয়নি কোনো পক্ষই। এ অবস্থায় নেইমারের পরবর্তী গন্তব্য নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।  

কিছুদিন আগে আন্তর্জাতিক গণমাধ্যমে ব্রাজিলিয়ান তারকা ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন বলে খবর প্রকাশিত হয়। এ খবর যে মিথ্যে নয় তা প্রমাণিত হয় ম্যানইউ কোচ এরিক টেন হেগের ইঙ্গিতপূর্ণ কথায়। নেইমারকে দলে ভেড়ানোর সম্ভাবনা আছে কিনা এমন প্রশ্নের উত্তরে টেন হেগ বলেন, 'আমাদের কাছে যখন বলার মত কোনো খবর থাকবে তখন আমরা জানাবো। এ থেকে অনেকেই ধারণা করেন, নেইমার হয়তো ইউনাইটেডের বিবেচনায় আছেন।'


বিজ্ঞাপন


এদিকে ৩১ বছর বয়সী নেইমারের ম্যানচেস্টার সিটিতে যাওয়া নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছে। ফরাসি গণমাধ্যম লেকিপ এর খবরে বলা হয়েছে, সিটি কোচ গার্দিওলা ফন করেছিলেন ব্রাজিলিয়ান তারকাকে। আগামী মৌসুম নিয়ে তার পরিকল্পনা জানতেই নাকি তার সাথে কথা বলেছেন হলান্ড-ডি ব্রুইনাদের কোচ।    

বার্সেলোনায় থাকতে নেইমারকে কোচিং করিয়েছেন গার্দিওলা। পিএসজিকে বিদায় বলার সময় যখন যখন অনেকটাই নিশ্চিত তখন সাবেক কোচের ফোন করার কারণে নেইমারের ম্যানসিটিতে যাওয়ার গুঞ্জন ওঠেছে। তবে, নেইমারের এখন সিটিতে যোগ দেয়ার তেমন কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছে লেকিপ। 

আপাতত গোড়ালির চোট থেকে সেরে ওঠার পথে আছেন নেইমার। চলতি মৌসুম শেষে অনুশীলনে ফেরার কথা রয়েছে তার। এ বছর নেইমার লিগ আঁতে অর্ধেক মৌসুম খেলে ২০ ম্যাচে১৩ গোল করেছেন। নেইমারকে কেনার আগ্রহ না থাকলে তাঁকে সিটি বস ফোন কেন দিলেন, তা নিয়ে অবশ্য নানা জল্পনাকল্পনাও চলছে।


বিজ্ঞাপন


আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর