মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘পুরোপুরি বিধ্বস্ত’ সালাহর কাছে নেই কোনো অজুহাত 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ১১:২৪ এএম

শেয়ার করুন:

‘পুরোপুরি বিধ্বস্ত’ সালাহর কাছে নেই কোনো অজুহাত 

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) এ মৌসুমে খুব বাজে সময় পার করছে লিভারপুল। পয়েন্ট টেবিলে দশ এর ভেতরে থেকে মৌসুম শেষ করতে পারবে কিনা এমন শঙ্কাও দেখা দিয়েছিল। কিন্তু টানা জয়ে সে শঙ্কা মুছে গেলেও শেষ রক্ষা হয়নি অল রেডদের। বৃহস্পতিবার চেলসির বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের জয় লিভারপুলের কফিনে শেষ পেরেক ঠুকে দিয়েছে।

ইপিএলে শীর্ষ চারে থেকে লিগ শেষ করতে পারলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে­- শর্ত এমনই ছিল দুই শীর্ষ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের জন্য। কিন্তু শেষ পর্যন্ত শর্ত পূরন করতে পারলো ম্যানইউই। বৃহস্পতিবার রাতে চেলসির বিপক্ষে ৪-১ গোলে জিতে সেরা চারে জায়গা পাকাপোক্ত করে নিয়েছে তারা। ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলা হচ্ছেনা লিভারপুলের। মৌসুম জুড়ে বাজে পারফরম্যান্সের পর চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন না করতে পারায় তাই ভেঙে পড়েছেন দলটির ফুটবলার মোহামেদ সালাহ। 


বিজ্ঞাপন


নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে সালাহ বলেন, ‘আমি একেবারে বিধ্বস্ত। এর জন্য কোনো অজুহাতই নেই। চ্যাম্পিয়ন্স লিগে খেলার জন্য প্রয়োজনীয় সবই আমাদের ছিলো। কিন্তু আমরা ব্যর্থ হয়েছি।’

চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারা লিভারপুলের কাছে সবার ন্যূনতম চাহিদা দাবি করে সালাহ আরও বলেন, ‘আমি দুঃখিত, তবে মনোবল উঁচু রাখা বা আশাবাদী কিছু শোনানোর সময় এখনও হয়নি। আমরা আপনাদেরকে ও নিজেদেরও হতাশ করেছি।’ 

উল্লেখ্য কোচ ইয়ুর্গেন ক্লপের অধীনে গত পাঁচ মৌসুমে তিনবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল খেলেছে লিভারপুল, একবার শিরপাও জিতেছে তারা। চলতি মৌসুমে শেষ ষোলোয় রিয়াল মাদ্রিদের কাছে হেরে বাদ পড়ার পর এবার আগামী মৌসুমে খেলার যোগ্যতাও অর্জন করতে পারলো না তারা। ৩৭ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করছে তারা।


বিজ্ঞাপন


আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর