বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

নিজেদের মাঠে ১৩ মাস পর হারল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২৩, ০৮:০১ এএম

শেয়ার করুন:

নিজেদের মাঠে ১৩ মাস পর হারল রিয়াল মাদ্রিদ

বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে স্বাগতিকদের ৪-০ গোলে বিধ্বস্ত করার পর তিনদিনও পার হয়নি। এল ক্লাসিকো জয়ের সেই সুখস্মৃতি নিয়েই লা লিগায় গতরাতে ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ।

তবে ঘরের মাঠে এবার মুদ্রার উল্টো পিঠ দেখল লস ব্লাঙ্কোসরা। সান্তিয়াগো বার্নাব্যুতে ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ ব্যবধানে হেরে গেছে কার্লো আনচেলত্তির দল। এই হারে গত বছরের মার্চে বার্সার কাছে হারের পর এই প্রথম বার্নাব্যুতে লা লিগার ম্যাচ হারল রিয়াল মাদ্রিদ।


বিজ্ঞাপন


আরও পড়ুন- মেসি জাদুতে জয়ে ফিরল পিএসজি

ভিয়ারিয়ালের বিপক্ষে এই হারে লিগ শিরোপা দৌড়ে প্রায় ছিটকে গেল লস ব্লাঙ্কোসরা। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে বর্তমানে দলটির ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১২তে। ২৭ ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট ৭১। আর এক ম্যাচ বেশি খেলা রিয়ালের পয়েন্ট ৫৯।

ম্যাচের শুরুটা অবশ্য ভালোই হয়েছিল রিয়ালের। ষোড়শ মিনিটে পাউ তোরেসের আত্মঘাতী গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। এরপর ৩৯তম মিনিটে খেলায় সমতা ফেরান ভিয়ারিয়ালের নাইজেরিয়ান উইঙ্গার স্যামুয়েল চুকউয়েজে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ডিপিএল নয় আইপিএল খেলতে যাচ্ছেন লিটন, জানা গেল সময়

বিরতি থেকে ফিরেই দ্বিতীয়ার্ধের শুরুতে কাবায়োসের অ্যাসিস্টে ভিনিসিয়াস জুনিয়রের করা গোলে আবারো এগিয়ে যায় রিয়াল। তবে হোসে লুইস মোরালেসের গোলে আবারও ম্যাচে সমতা ফেরায় ভিয়ারিয়াল। সবশেষ ৮০তম মিনিটে রিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন চুকউয়েজে।

তবে খেলার শেষ দিকে পেনাল্টি উপহার পেয়েছিল রিয়াল। তবে ভিএআর দেখে সিদ্ধান্ত বদলে ফেলেন রেফারি। ফলে সমতায় ফেরার সুযোগ হাতছাড়া হয় রিয়ালের।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর