শুক্রবার, ১ মার্চ, ২০২৪, ঢাকা

হালান্ড-আলভারেজ নৈপুণ্যে ম্যানসিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৮:২২ এএম

শেয়ার করুন:

হালান্ড-আলভারেজ নৈপুণ্যে ম্যানসিটির বড় জয়

ম্যানচেস্টার সিটি বনাম বার্নলির এফএ কাপের ম্যাচটি মাঠে গড়ানোর আগে এটিকে বলা হচ্ছিল গুরু-শিষ্যের লড়াই। কেননা সিটির ডাগআউটে পেপ গার্দিওলা আর বার্নলির ডাগআউটে সিটিজেনদেরই সাবেক কিংবদন্তি ভিনসেন্ট কোম্পানি। মাঠের এই লড়াইয়ে অবশ্য শিষ্যকে ছাড় দেননি গুরু। রীতিমত বার্নলির জালে গোল উৎসব করে বড় জয় ছিনিয়ে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

গতকাল (শনিবার) রাতের ম্যাচে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে বার্নলিকে ৬-০ গোলে হারিয়েছে গার্দিওলার দল। সিটিজেনদের হয়ে হ্যাটট্রিক করেছেন নরওয়েজিয়ান তারকা আর্লিং হালান্ড। আর জোড়া গোল করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা হুলিয়ান আলভারেজ। বাকি গোলটি আসে কোল পালমারের পা থেকে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- এক রানের রুদ্ধশ্বাস জয়ে ফের পিএসএল চ্যাম্পিয়ন লাহোর

খেলার ৩২তম মিনিটে হালান্ডের গোলে শুরু হয় ম্যানসিটির গোল উৎসব। এর ঠিক ৩ মিনিট পরই দ্বিতীয় ও ৫৯তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন হালান্ড। চলতি মৌসুমে সিটির হয়ে সব ধরণের প্রতিযোগিতা মিলিয়ে ৪২টি গোল করলেন এই নরওয়েজিয়ান তারকা।

আরও পড়ুন- হৃদয়ের রেকর্ডের দিনে বাংলাদেশের ‘রেকর্ড’ জয়


বিজ্ঞাপন


গোলমেশিন হালান্ডের তান্ডব থামলেও বার্নলির ওপর রীতিমত চেপে বসেন হুলিয়ান আলভারেজ। ৬২ ও ৭৩তম মিনিটে দুইটি গোল করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। তার দুই গোলের মাঝেই ৬৮ তম মিনিটে একটি গোল করেন সিটিজেনদের তরুণ তুর্কি কোল পালমার। সবশেষ আর কেউ গোলের দেখা না পাওয়ায় ৬-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর