শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাংলাদেশকে সালাম জানালেন রোনালদো 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৪ পিএম

শেয়ার করুন:

বাংলাদেশকে সালাম জানালেন রোনালদো 

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের একজন। যার খেলার মুগ্ধতা দিয়ে জয় করে নিয়েছেন কোটি ফুটবল ভক্তদের হৃদয়।

কাতারে বিশ্বকাপ চলাকালীন সময়েই এই তারকা খবর পেয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বিদায়ের। এরপর ইউরোপের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার দেড় মাস পর পর্তুগিজ তারকা যোগ দেন সৌদি ক্লাব আল নাসেরে। তবে সময়টা ভালো যাচ্ছে না এই তারকার। নিজের সেরা ছন্দ ফিরতে বেগ পেতে হচ্ছে পর্তুগিজ তারকার। নামটা রোনালদো, সহজেই ভেঙে পড়ার মানুষ না। ভক্তদের আশা স্বরূপেই ফিরবেন সিআর সেভেন।  


বিজ্ঞাপন


এদিকে সারা বিশ্বের মতো বাংলাদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত। রোববার ৩৮ বছরে পা দিয়েছেন পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার। তার জন্মদিন উপলক্ষ্যে নানা আয়োজন করেছিল রোনালদোর বাংলাদেশি ভক্তরা। 

এক ভিডিও বার্তায় দেখাযায় বাংলাদেশি ভক্তদের এই ভালোবাসার প্রতিদান দিয়েছেন রোনালদো। বাংলাদেশকে সালাম জানিয়েছেন তিনি। মঙ্গলবার অমিতাভ দেবনাথ নামের বাংলাদেশি একটি পেজ থেকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায় রোনালদো বলেন, সালামু আলাইকুম বাংলাদেশ।

এই ভিডিওটি ছড়িয়ে পরে সামাজিক মাধ্যমে মুহূর্তের ভিতর। তবে অনুমান করা হচ্ছে রোনালদোর ক্লাব আল নাসরের হয়তো প্রবাসী বাংলাদেশিরা কাজ করেন। সেই সূত্রেই রোনালদোর এই ভিডিওটি রেকর্ড করেছেন কোনো এক প্রবাসী বাংলাদেশি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর