শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

মেসির জার্সি উপহার পেলেন ভারতের প্রধানমন্ত্রী 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১১ এএম

শেয়ার করুন:

মেসির জার্সি উপহার পেলেন ভারতের প্রধানমন্ত্রী 

আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসি কাতার বিশ্বকাপ জয়ের মাধ্যমে নিজেকে সর্বকালের সেরাদের তালিকায় নিয়ে গিয়েছেন। ফুটবল ইতিহাসের সব ট্রফিই জিতেছেন রোজারিও থেকে উঠে আসা এই ফুটবলার। বিশ্বকাপ চলাকালীন মেসি বন্দনায় পুরো বিশ্বের সঙ্গে মেতেছিল ভারতও। যেখানে পিছিয়ে ছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল ক্রীড়াপ্রেমী ভারতের প্রধানমন্ত্রী আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির জার্সি উপহার পেয়েছেন।   

এনার্জি উইকে যোগ দিতে ভারত সফরে এসেছেন আর্জেন্টিনার সরকারি বিদ্যুৎ সংস্থার প্রেসিডেন্ট পাবলো গঞ্জালেজ। সোমবার তিনি  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন। সে সময় প্রধানমন্ত্রীর হাতে মেসির জার্সি তুলে দেন পাবলো।


বিজ্ঞাপন


খেলোয়াড়দের সব সময় উৎসাহ দিয়ে থাকেন ভারতের প্রধানমন্ত্রী। যে কোনও সাফল্যে সমাজমাধ্যমে তাঁদের অভিনন্দন জানান। ভারতের খেলোয়াড়রা বিদেশে বড় কোনও প্রতিযোগিতায় সাফল্য পেলে প্রধানমন্ত্রী নিজে ফোন করে কথা বলেন। ভবিষ্যতের জন্য উৎসাহিত করেন। শুধু ভারতীয়দের নয়, বিদেশের খেলোয়াড়দেরও অনেক সময় সমাজমাধ্যমে অভিনন্দন জানান মোদী। আর্জেন্টিনা কাতারে ফুটবল বিশ্বকাপ জেতার পর মেসির দলকে সমাজমাধ্যমে অভিনন্দন জানিয়েছিলেন মোদি।  

পাবলোর সঙ্গে ভারত সফরে এসেছিলেন আর্জেন্টিনার বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ড্যানিয়েল ফিলমাস। সোমবার ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্করের সঙ্গে তার বৈঠক হয়। এই বৈঠকে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন ড্যানিয়েল। সেখানে পরমাণু বিদ্যুৎ, মহাকাশ বিজ্ঞান, ডিজিট্যাল প্রযুক্তি, প্রতিরক্ষা, জৈবপ্রযুক্তি নিয়ে আলোচনা হয়েছে। তবে এই বৈঠকের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যেটি আলোচনায় এসেছে তা হল, মোদিকে মেসির জার্সি উপহার দেওয়া। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর