শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্থিক অনিয়মের জন্য বড় শাস্তির মুখে ম্যানচেস্টার সিটি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:১৩ পিএম

শেয়ার করুন:

আর্থিক অনিয়মের জন্য বড় শাস্তির মুখে ম্যানচেস্টার সিটি

ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা দল ম্যানচেস্টার সিটি। ইপিএলের গত মৌসুমের চ্যাম্পিয়ন দলটি এবারও রয়েছে চ্যাম্পিয়নশিপের দৌড়ে। পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা দলটি এবার বড় ধরনের শাস্তির মুখে পড়তে যাচ্ছে। প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ পেপ গার্দিওলার দলের বিপক্ষে আর্থিক অনিয়মের অভিযোগ সহ আরো একাধিক অভিযোগ এনেছে। 

তদন্ত কমিটিও ঘটন করা হয়েছে সিটির বিরুদ্ধে আনিত এই অভিযোগের জন্য। আর্লিং হালান্ডের দলকে এই অভিযোগের বিপক্ষে লড়তে হবে, অনথ্যায় অভিযোগ প্রমাণিত হলে বড় ধরনের আর্থিক জরিমানা সহ লিগ পয়েন্ট কাটা হতে পারে ম্যানচেস্টার সিটির। 


বিজ্ঞাপন


সিটির বিরুদ্ধে আনিত অভিযোগে বলা হয়েছে তারা প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষকে আর্থিক লেনদেনের সঠিক তথ্য প্রদান করেনি। ঐতিহ্যবাহী ক্লাবটির কয়েক মৌসুমের তথ্যের মধ্যে অসঙ্গতি পাওয়া গিয়েছে। ক্লাবের বিজ্ঞাপন সংস্থা থেকে শুরু করে পরিচালনা ব্যয় সবকিছুতেই সঠিক তথ্য প্রদান করা হয়নি। 

২০২০ সালে ম্যানচেস্টার সিইটি দুই বছরের জন্য ইউরোপের ফুটবল থেকে বহিষ্কৃত হয়েছিল। পরবর্তীতে ক্রীড়া আদালত সিটির পক্ষে রায় দেয়। 

কয়েকদিন আগে ইতালির ক্লাব জুভেন্টাস আর্থিক অনিয়মের জন্য লিগ টেবিলের ১৫ পয়েন্ট খুইয়েছিল। এবার ম্যানচেস্টার সিটির জন্য কি অপেক্ষা করছে তা সময় বলে দিবে। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর