শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফের বর্ণবাদী আচরণের শিকার ব্রাজিলিয়ান তারকা 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০২:১০ পিএম

শেয়ার করুন:

ফের বর্ণবাদী আচরণের শিকার ব্রাজিলিয়ান তারকা 

ফুটবলাঙ্গন উত্তাল বর্ণবাদী ইস্যুতে। আবারও বর্ণবাদের শিকার হলেন ব্রাজিলের তারকা ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র। গতকাল লা লিগায় হোঁচটের ম্যাচে মায়োর্কার মাঠে সেলেসাওদের এই তারকাকে নিয়ে বর্ণবাদী মন্তব্য করে সমর্থকরা। যেখানে সামাজিক যোগাযোগ মাধ্যম স্ট্রিমিং প্রতিষ্ঠান দাজনের এক ভিডিওতে দেখা যায়, 'বানর' বলে ডাকছে তারে।   

এ নিয়ে চতুর্থবারের মত বর্ণবাদের শিকার হলেন ব্রাজিল তারকা। এর আগে তিন বার ২০২১ সালে বার্সেলোনার বিপক্ষে ক্যাম্প ন্যুতে, গত বছরের সেপ্টেম্বরে অ্যাটলেটিকোর মাঠে ও সেই বছর ডিসেম্বর শেষ দিলে ভাইয়াদিলাদের মাঠে।


বিজ্ঞাপন


এছাড়া এদিন মঠেও বেশ কয়েকবার ফাউলের শিকার হন তিনি। পুরো ম্যাচে ১০টি ফাউল করা হয় ভিনিকে। যা লা লিগা চলতি মৌসুমে সর্বোচ্চ। অন্যদিকে এক রেডিও সাক্ষাৎকারে মায়োর্কার ক্লাবের ম্যানেজার জাভিয়ের আগুয়েরে এই অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবি, ইচ্ছাকৃতভাবে তার শিষ্যরা ভিনিকে ফাউল করেননি।      

এর আগেও বর্ণবাদ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছিলেন ব্রাজিল এই তারকা। তিনি বলেছিলেন, বর্ণবাদ নিয়ে কিছুই করছে না লা লিগা। রিয়াল কোচ কার্লো আনচেলত্তি ও রিয়াল সতীর্থদের অনেকেই নিয়মিত প্রতিবাদ জানিয়ে আসছেন।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর