শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভারতের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০১ পিএম

শেয়ার করুন:

ভারতের বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি বাংলাদেশের

সাফ অনূর্ধ্ব-২০ নারী চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে শুভসূচনা করেছিল বাংলাদেশ। নিজেদের প্রথম নেপালকে ৩-১ গোলে উড়িয়ে আজ দ্বিতীয় ম্যাচে মাঠে নামে ছোটনের শিষ্যরা। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সন্ধ্যা সাতটায় ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ। দুই দলের লড়াই গোলশূন্য ড্র'তে শেষ হয়েছে। 

নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক অধিনায়ক শামসুন্নাহার দ্বিতীয়ার্ধে খেলেননি। ইনজুরিতে পড়ে মাঠ ছেড়েছেন। শঙ্কা ছিল আজ টাইগ্রেস অধিনায়ক খেলতে পারবেন তো। অবশেষে বাংলাদেশ আগের ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়ে মাঠে নামে। 


বিজ্ঞাপন


প্রথমার্ধে দুই দলের ফিনিশিং দক্ষতার অভাবে গোলের দেখা পায় কেউই। সপ্তম মিনিটে মাঝমাঠ থেকে থ্রু পাসে সমতি কুমারী রুপনা চাকমাকে একা পেয়েছিলেন। দূরের পোস্টে নেওয়া তার শট দারুণ দক্ষতায় রুখে দেন বাংলাদেশ গোলরক্ষক। ১৪ মিনিটে কর্ণার থেকে সুনিতা মুন্ডার হেড গ্রিপে নেন রুপনা চাকমা।

২৬ মিনিটে বক্সের বাইরে থেকে আচমকা শট নিয়েছিলেন স্বপ্না রানী, বামদিকে ঝাঁপিয়ে প্রতিহত করেন ভারতীয় গোলরক্ষক আনশিকা। প্রথমার্ধ শেষ পর্যন্ত গোলশূন্য ড্র হয়। 

দ্বিতীয়ার্ধে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেন নি দুই দলের ফরোয়ার্ডরা। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে। ভারত-বাংলাদেশ উভয় দলই দুই ম্যাচের মধ্যে এক জয় ও একটি ম্যাচ ড্র করেছে।

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর