শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

গ্রিনউডের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৮ পিএম

শেয়ার করুন:

গ্রিনউডের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার 

ইংল্যান্ড ও ম্যানচেস্টার ইউনাইটেডের ভবিষ্যত তারকাদের একজন মনে করা হয় তাকে। মাত্র ২০ বছর বয়সেই দারুণ প্রতিভার জানান দিয়ে নিজেকে পরিণত করেছিলেন জাতীয় দল ও ইউনাইটেডের অপরিহার্য সদস্যে। তবে ২০২২ সালের জানুয়ারিতে বান্ধবী হ্যারিয়ট রবসনকে শারীরিক নির্যাতন করে নতুন বিতর্কের জন্ম দিয়েছিলেন মেসন গ্রিনউড। দীর্ঘ এক বছর মামলা লড়েছেন এই ফরোয়ার্ড। অবশেষে মামলা থেকে মুক্তি মিলেছে ২১ বছর বয়সী এ তারকার। 

২০২২ সালের ৩০ জানুয়ারি তাকে দল থেকে স্থগিত করে এমন ঘটনার নিন্দা জানিয়েছে ম্যানইউ। ক্লাবের অনলাইন স্টোর থেকেও সরিয়ে দেয়া হয়েছে এই ফরোয়ার্ডের নাম। এক বিবৃতিতে ক্লাবটি জানায়, ‘আমরা মেসন গ্রিনউডের সঙ্গে সব ধরণের সম্পর্ক স্থগিত করেছি। এমন অভিযোগে আমরা চিন্তিত। ঘটনাটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি আমরা।’ 


বিজ্ঞাপন


সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তোলা গ্রিনউডের বান্ধবীর আহত ছবি ও অভিযোগ সম্পর্কে তারা অবগত দাবি করে ম্যানইউ কর্তৃপক্ষ আরও জানায়, ‘ছবি ও অভিযোগ আমাদের নজরে এসেছে। ম্যানচেস্টার ইউনাইটেড কোন ধরণের সহিংস আচরণ সমর্থন করে না। পরবর্তী নোটিশ পাওয়া পর্যন্ত সে (গ্রিনউড) অনুশীলন বা খেলায় ফিরবে না।’ 

ছবি ও অভিযোগ আমাদের নজরে এসেছে। ম্যানচেস্টার ইউনাইটেড কোন ধরণের সহিংস আচরণ সমর্থন করে না। পরবর্তী নোটিশ পাওয়া পর্যন্ত সে (গ্রিনউড) অনুশীলন বা খেলায় ফিরবে না। অভিযোগের কিছুদিন পর রেড ড্যাভিলসরা তাকে নিষিদ্ধ করে। 

মূলত প্রধান সাক্ষীরা সরে যাওয়ায় গ্রিনউডের বিরুদ্ধে সব অভিযোগ প্রত্যাহার করা হয়েছে। ক্রাউন প্রসিকিউশন সার্ভিস গ্রিনউডের নাম উল্লেখ করে এক বিবৃতিতে বলেছে যে, কোড অনুসারে মামলাটি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে মামলা নিষ্পত্তি হলেও ম্যানচেস্টার ইউনাইটেড তাদের দেওয়া নিষেধাজ্ঞা তুলে নিবে কিনা সে ব্যাপারে কিছু জানা যায় নি। 


বিজ্ঞাপন


এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর