পিএসজি শিবিরে বড় ধাক্কা, বায়ার্নের বিপক্ষে নেই এমবাপে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪০ এএম
পিএসজি শিবিরে বড় ধাক্কা, বায়ার্নের বিপক্ষে নেই এমবাপে

ইনজুরি যেন পিছু ছাড়ছে না ফরাসি ক্লাব পিএসজির। একের পর এক তারকা ফুটবলারের চোট দুশ্চিন্তায় ফেলেছে দলটির কোচ ক্রিস্টোফ গালতিয়েরকে। লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন কিলিয়ান এমবাপে। এই চোটে তাকে ছিটকে দিয়েছে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে।

মোঁপেলিয়ের বিপক্ষে উরুর চোটের জন্য চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে খেলতে পারবেন না এই ফরাসি ফরোয়ার্ড। তাছাড়াও বায়ার্নের বিপক্ষে ম্যাচে অনিশ্চিত ডিফেন্ডার সার্জিও রামোসও।

আরও পড়ুন- জমজমাট লড়াইয়ে শেষ হাসি রিয়ালের

১৪ ফেব্রুয়ারি জার্মান ক্লাব বায়ার্নের সঙ্গে ফরাসি চ্যাম্পিয়নদের খেলা। কাতারে বিশ্বকাপ মিশন শেষে ক্লাব ফুটবলে দারুণ ছন্দে আছেন এমবাপে। তাই বায়ার্নের বিপক্ষে ম্যাচে তার না থাকা পিএসজির জন্য বেশ বড় ধাক্কা।

এমবাপের ইনজুরি প্রসঙ্গে পিএসজি এক বিবৃতিতে জানিয়েছে, ‘এমবাপের বাঁ পায়ের চোটের পরীক্ষা করা হয়েছে। অনন্ত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তার। ওর (এমবাপের) ফেমোরাল বাইসেপসে চোট লেগেছে। রামোসেরও মাঠে নামার আগে বেশ কয়েকটি পরীক্ষা করা হবে।’ 

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের সঙ্গে পিএসজির ফিরতি লেগ ৮ মার্চ। ফরাসি তারকাকে সেই ম্যাচে পুরোপুরি সুস্থ অবস্থায় পাওয়ার ব্যাপারে অনেকটাই আশাবাদী পিএসজি কর্তৃপক্ষ।

আরও পড়ুন- মেসির আর্জেন্টিনা ঢাকা সফরের কোনো তথ্য নেই

এমবাপে ছাড়াও শেষ কয়েকদিনে পিএসজির একাধিক ফুটবলার ইনজুরিতে পড়েছেন। পায়ের মাংস পেশি শক্ত হয়ে যাওয়ায় গত ম্যাচে নেইমারকেও পায়নি দলটি। তাছাড়াও বিশ্বকাপে গোড়ালিতে পাওয়া চোট এখনও ভোগাচ্ছে এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে। এজন্য তাকে এক সপ্তাহ বিশ্রামে রাখা হবে।

এফএইচ