শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

চোটের কারণে ছিটকে গেলেন নেইমার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৫৭ পিএম

শেয়ার করুন:

চোটের কারণে ছিটকে গেলেন নেইমার 

বিশ্বকাপের এক মাসেরও বেশি সময়ে পেরিয়ে গেছে, জমে উঠেছে ক্লাব ফুটবলের লড়াই। কিন্তু নিজেদের চেনা ফর্ম যেন খুজে পাচ্ছে না পিএসজি। লিগ ওয়ান লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে ও নেইমার জুনিয়রকে নিয়েও শেষ দুই ম্যাচে জয়হীন ফরাসি চ্যাম্পিয়নরা। এছাড়া শেষ ম্যাচ রেসের বিপক্ষেও মেসি-নেইমারদের নিয়ে জিততে পারেনি ক্রিস্তফ গালতিয়ের দল। এদিকে পিএসজির এমন খারাপ সময়ে নতুন করে চিন্তার ভাঁজ নেইমারের চোট।  

এদিকে ক্লাবের দেওয়া এক বিবৃতিতে পিএসজি জানায়, পেশির চোটে ভুগছেন ৩০ বছর বয়সী এই তারকা। চোটের কারনে লিগ ওয়ানে মন্টপেলিয়ারের বিপক্ষে খেলবেন না নেইমার। এছাড়া বেশ  কয়েকটি ম্যাচে খেলতে পারবে না পিএসজির তারকা ফুটবলার। 


বিজ্ঞাপন


এছাড় নেইমারকে নিয়ে সংবাদ সম্মেলনে পিএসজি কোচ জানায়, ‘আমাদের তিনজন প্রতিভাবান আক্রমণাত্মক ফুটবলার আছে (মেসি, নেইমার, এমবাপ্পে)। তাদের কাউকে ছাড়া খেলতে হলে দলের সমন্বয়ে একটা সমস্যা তৈরি হয়। আগে তারা একসঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়েছে; যদিও রেঁসের বিপক্ষে তাদের পারফরম্যান্স সন্তুষ্ট হওয়ার মতো ছিল না।’

বিশ্বকাপে ব্রাজিলের খারাপ পারফরম্যান্সের পর ধীরে-ধীরে নিজের ফর্মে ফেরার চেষ্টা করছেন নেইমার। পিএসজির হয়ে গোলও করেছেন। তবে ফের তাঁর চোট লাগায় চিন্তার ভাঁজ ফেলেছে ক্লাবের। কাতার বিশ্বকাপের সময়ও গোড়ালিতে চোট পান তিনি। বিশ্বকাপের একটি ম্যাচে চোটের জন্য বসে থাকতে হয় সাবেক এই বার্সা তারকাকে। 

অন্যদিকে একের পরে এক খেলায় হারছে পিএসজি। তারকা খচিত লাইনআপ থাকা সত্ত্বেও বিপর্যস্ত হতে হচ্ছে মেসি, এমবাপে ও নেইমারদের। ২০ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। তবে ঘাড়ে নিশ্বাস ফেলছে লেন্স। সমান ম্যাচ খেলে তাদের সর্বমোট পয়েন্ট ৪৫। লিগ ওয়ানে আগামী ম্যাচে নেইমারকে ছাড়া মঁপেলিয়ের বিপক্ষে খেলতে নামবে পিএসজি। 

       

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর