শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সড়ক দুর্ঘটনায় ব্রাজিলের চার ফুটবলারের মৃত্যু

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৮ পিএম

শেয়ার করুন:

সড়ক দুর্ঘটনায় ব্রাজিলের চার ফুটবলারের মৃত্যু

ব্রাজিলের দক্ষিণ-পূর্বের মিনাস গেরাইস রাজ্যের আলেম প্যারাইবাতে ভয়াবহ বাস দুর্ঘটনায় মারা গেছেন চারজন। এই ঘটনায় আরও ২৯ জন আহত হয়েছেন। প্রাণ হারানো চারজনই দেশটির ভিয়া মারিয়া হেলেনা যুবদলের ফুটবলার।

যুব ফুটবলাররা উবাপোরাঙ্গা থেকে নিজ শহর ডুক-ডি ক্যাক্সিয়াসে ফিরছিলেন। সিমোনেশিয়ার বিপক্ষে একটি টুর্নামেন্টে খেলা শেষে ফেরার সময় এই ঘটনা ঘটে। জানা যায়, চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি সেতু থেকে প্রায় ৩২ ফুট নিচে বাসটি ফেলে দেন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেন।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বাংলাদেশের নতুন কোচ হাথুরুসিংহের যত শর্ত

দুর্ঘটনার শিকার ১৬ বছর বয়সী এক ফুটবলার ইন্টিগ্রাকাওকে টিভিতে জানিয়েছেন, ‘সবাই শিরোপা জিতে বেশ খুশি ছিল। দুর্ভাগ্যবশত, এটি ঘটেছে। এটা খুব দ্রুত ছিল। সবাই ঘুমাচ্ছিল।’

বাস দুর্ঘটনায় আহত ২৪ জনকে সাও সালভাদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকি পাঁচজনকে লিওপোল্ডিনেন্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিজ্ঞাপন


আরও পড়ুন- রেফারিকে ঘুষি মারার দায়ে ৩০ বছরের নিষেধাজ্ঞা

সাও সালভাদর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, যাদের চিকিৎসা দেওয়ার জন্য আনা হয়েছে তাদের মধ্যে একজন ছিল ১৯ ও বাকিরা ১৮ বছরের কম বয়সী। তারা আরও জানায়, ‘কিছু রোগীকে ছেড়ে দেওয়া হয়েছে। এদের মধ্যে পাঁচজন রোগীর বিশেষ যত্নের প্রয়োজন। তিনজনকে নিবিড় পরিচর্যা ইউনিটে ও দুইজনকে মধ্যবর্তী ইউনিটে নেওয়া হয়েছে।’

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর