বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শেষ সময়ের নাটকীয়তায় জয়হীন পিএসজি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:৩২ এএম

শেয়ার করুন:

শেষ সময়ের নাটকীয়তায় জয়হীন পিএসজি

পূর্ণ শক্তির একাদশ নিয়েই লিগ টেবিলের তলানির দল রাসের বিপক্ষে মাঠে নেমেছিল ক্রিস্টোফ গালতিয়ের দল। তবে শেষ মুহুর্তের নাটকীয়তায় জয়হীন থাকতে হল ফ্রেঞ্চ লিগ ওয়ানের শীর্ষ দল পিএসজির। এই হারে লিগে টানা দুই ম্যাচে জয়শূন্য থাকল মেসি-নেইমাররা।

গতরাতের ম্যাচে রাসের বিপক্ষে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। দ্বিতীয়ার্ধের শুরুতে নেইমার গোল করে দলকে এগিয়ে দেন। তবে ১০ জনের দল নিয়ে খেলায় খুব বেশি সুবিধা করে উঠতে পারেনি ফরাসি ক্লাবটি। আর এই সুযোগকেই কাজে লাগায় রাস। চমৎকার ফুটবল খেলে পিএসজির মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরে দলটি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- ইংল্যান্ড হারার কারণে আইসিসিকে দুষলেন স্টোকস

তবে ম্যাচের শুরু থেকে আক্রমণে এগিয়ে ছিল স্বাগতিকরা। অন্যদিকে রাসও সমানভাবে গোলের দিকে শট চালিয়েছে। খেলার প্রথম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় সফরকারীরা। তবে সেই যাত্রায় দলকে লিড এনে দেওয়ার সহজ সুযোগ নষ্ট করেন রাস মিডফিল্ডার মার্শাল মুনেটসি।

প্রথমার্ধের বাকি সময় দুই দলই সমানে আক্রমণ চালিয়ে গেছে। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি কেউ। সবশেষ গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দুই দল।


বিজ্ঞাপন


বিরতি থেকে ফিরে শুরুতেই লিড নেয় পিএসজি। ৫১তম মিনিটে মেসির থেকে পাওয়া বল দারুণ দক্ষতায় নিয়ন্ত্রণে নিয়ে লক্ষ্যভেদ করেন নেইমার। এরপর খেলার ৫৯তম মিনিটে মার্কো ভেরাত্তি লাল কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় গালতিয়ের দল।

আরও পড়ুন- ইংল্যান্ডকে কাঁদিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন ভারত  

ম্যাচের ৬৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আশরাফ হাকিমি। তবে অফসাইডে থাকায় সেই গোল বাতিল করেন রেফারি এরপর ৮২তম মিনিটে এমবাপের শট রুখে দেন রাসের গোলরক্ষক। ম্যাচের শেষ দিকে পিএসজিকে চেপে ধরে সফরকারীরা। আর এতেই কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়ে যায় দলটি।
 শেষ মিনিটে আর্সেনাল থেকে ধারে আসা রাস মিডফিল্ডার ব্যালোগান গোল করে ম্যাচে সমতা ফেরান। আর এতেই ড্র নিয়ে মাঠ ছাড়ে ফরাসি ক্লাব পিএসজি ও রাস।

এই ড্রয়ে ২০ ম্যাচে ১৫ জয় ও ৩  ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। অন্যদিকে ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম অবস্থানে আছে রাস।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর