সোমবার, ৬ মে, ২০২৪, ঢাকা

বিশ্বকাপের পর মাঠে ফিরেই লাল কার্ড নেইমারের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২, ১১:৫৪ এএম

শেয়ার করুন:

বিশ্বকাপের পর মাঠে ফিরেই লাল কার্ড নেইমারের

বিশ্বকাপের বিরতি শেষে মাঠে ফিরছে ফরাসি লিগ ফুটবল। বুধবার রাতে স্ট্রাসবার্গের বিপক্ষে মাঠে নামে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ঘরের মাঠে নাটকীয় ম্যাচের শেষ মুহূর্তে কিলিয়ান এমবাপের নৈপূন্যে ২-১ গোলের কষ্টার্জিত জয় পায় পিএসজ। এদিন লিওনেল মেসি না থাকলেও খেলেছেন ব্রাজিলীয় তারকা নেইমার ও ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। তবে বিশ্বকাপের পর প্রথম ম্যাচে মাঠে নেমেই লাল কার্ড দেখতে হয়েছে ব্রাজিলের পোস্টার বয় নেইমার জুনিয়রকে।

স্ট্রাসবার্গের সাথে ম্যাচের ৬১ মিনিটে নেইমারের পেছনে থাকা মিডফিল্ডার আদ্রিয়ান থমাসনকে মুখে আলতো থাপ্পরের মতো মেরে প্রথম হলুদ কার্ড দেখেন নেইমার। এর ১ মিনিট ব্যবধানে স্ট্রাসবার্গের ডি বক্সে ডাইভ দিলে রেফারির কাছে অভিনয় মনে হলে তাকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান। ফলে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এই তারকাকে। আর তাতে ৬২ মিনিটেই দশজনের দলে পরিণত হয় পিএসজি।  


বিজ্ঞাপন


এদিকে প্রথমার্ধের ১৪ মিনিটে প্রথম লিড পায় পিএসজি। নেইমারের দুর্দান্ত ফ্রি কিক থেকে হেডে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার মার্কিনিয়োস। এমবাপ্পেকে ফাউল করায় এই ফ্রি কিক পান ফরাসি চ্যাম্পিয়নরা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে স্ট্রাসবার্গ। ম্যাচের ৫১ মিনিটে তমাসোঁর ক্রস মার্কিনিয়োসের পায়ে লেগে দিক উল্টে পিএসজি জালে বল জড়ায়।

অপরদিকে ম্যাচের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে পিএসজির জয় নিশ্চিত করে এমবাপে।  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর