বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আমরা মজা করতে পছন্দ করি: ভিনিসিয়াস

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২৯ পিএম

শেয়ার করুন:

আমরা মজা করতে পছন্দ করি: ভিনিসিয়াস

বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে ব্রাজিল। ম্যাচে এশিয়ার দলটিকে হারিয়ে কোচ তিতের সঙ্গে নাচে মেতে উঠেন নেইমার-ভিনিসিয়াসরা। এরপর থেকেই ব্রাজিলিয়ানদের এই নাচ নিয়ে তৈরি হয় নানা সমালোচনার। আইরিশ সাবেক মিডফিল্ডার রয় কিন দাবি করেন, নেইমারদের নাচ প্রতিপক্ষের জন্য অসম্মানজনক। তবে কিনের এই সমালোচনার কড়া জবাব দিয়েছেন ভিনিসিয়াস জুনিয়র।

ব্রিটিশ সংবাদমাধ্যমে কিংবদন্তি ফুটবলার রয় কিন বলেন, ‘মাঠে এত নাচ করতে বাকিদের দেখিনি। মনে হচ্ছিল 'স্ট্রিকলি কাম ড্যান্সিং' (এক ব্রিটিশ নাচের শো) দেখছি। আমি জানি এটা ওদের সংস্কৃতির অংশ। আমার মনে হয়, প্রতিপক্ষের জন্য এটা অসম্মানজনক’।


বিজ্ঞাপন


তবে কিনের এই মন্তব্যের জবাব দেন ভিনিসিয়াস। সাংবাদিকদের তিনি জানান, ‘আমরা ব্রাজিলিয়ানরা মজা করতে পছন্দ করি। ফুটবলে গোল করাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। বিশ্বকাপে সেটা আরও বেশি। তাই ওই (গোলের) মুহূর্তটা শুধু ফুটবলারদের জন্য নয়, দেশের মানুষের জন্যও উৎসবের মতো। আমাদের এখনও আরও অনেক সেলিব্রেশন বাকি আছে। তাই ভালো খেলা প্রয়োজন এবং ফুরফুরে মেজাজে আমাদের থাকতে হবে। কারণ, বিপক্ষের তুলনায় আমাদের পক্ষে থাকা লোকজনের সংখ্যাটাই বেশি’।

শুক্রবার, (৯ ডিসেম্বর) শেষ আটের লড়াইয়ে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। সেমিতে যাওয়ার লক্ষ্যে ক্রোটদের বিপক্ষে জিততে হবে তিতের শিষ্যদের। তবেই ফের মাঠে দেখা যাবে নেইমার-ভিনিসিয়াসদের নাচ।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর