শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

মার্টিনেজের ইনজুরির পর আরও বড় ধাক্কা আর্জেন্টাইন শিবিরে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ নভেম্বর ২০২২, ০৮:৫২ পিএম

শেয়ার করুন:

মার্টিনেজের ইনজুরির পর আরও বড় ধাক্কা আর্জেন্টাইন শিবিরে

কাতার বিশ্বকাপ শুরু হতে বাকি আর ১৯ দিন। ফুটবলের বড় মঞ্চে নামার আগেই চোটের হিড়িক পড়েছে দল গুলোতে। কিছুদিন আগে ইনজুরি কাটিয়ে ভিয়ারিয়ালের হয়ে দলে ফিরেন আর্জেন্টাইন মিডফিল্ডার জিওভানি লো সোলসো। বিশ্বকাপের আগে যা আর্জেন্টাইন ভক্তদের জন্য সুখবরই ছিল। তবে তা আর স্থায়ী হলো না। চোটের তালিকায় আবারো যুক্ত হলেন লিওনেল মেসির সতীর্থ লো সেলসো।

রোববার লা লিগার অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে আবারো ইনজুরিতে পড়েছেন এই আর্জেন্টাইন তারকা । ম্যাচের ২৫তম মিনিটে ইনজুরিতে পড়ে খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়তে হয় লো সোলসোকে। তবে তার ইনজুরি নিয়ে এখনো কোনো নিশ্চিত খবর আসেনি গণমাধ্যমে।


বিজ্ঞাপন


অপরদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এএস’ জানিয়েছে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে টটেনহ্যাম থেকে লোনে থাকা ২৬ বছর বয়সী এই তারকা ফুটবলারের বিশ্বকাপে খেলা অনিশ্চিত। 

ইনজুরি জর্জরিত আর্জেন্টিনার ইনজুরির কাতারটা আবার দীর্ঘ হতে শুরু করেছে। এখন পর্যন্ত আর্জেন্টিনা দলের যারা ইনজুরিতে পড়েছেন তারা হলেন, অ্যাঞ্জেলো ডি মারিয়া, পাওলো দিবালা, হুয়ান ফয়েথ, লো সোলসো, গুইদো রদ্রিগেজ, এজ্যাকুয়েল প্যালাসিওস, লিয়ান্দ্রো পারাদেস ও ক্রিশ্চিয়ান রোমেরো। এদের মধ্যে হুয়ান ফয়েথ, গুইদো রদ্রিগেজ, এজ্যাকুয়েল প্যালাসিওস ও ক্রিশ্চিয়ান রোমেরো বর্তমানে আছেন ইনজুরি মুক্ত।

এদিকে জানা গেছে ক্লাব ভিয়ারিয়াল আগামী দিনে আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করবে এবং তারা আশা করছে সোলসো বিশ্বকাপের আগে সুস্থ হয়ে যাবে। 

আগামী ২২ নভেম্বর লুসাইলে সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে।


বিজ্ঞাপন


লো সোলসো আর্জেন্টিনার একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ২০১৭ সালে রাশিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচে জাতীয় দলের জার্সি গায়ে অভিষেক হওয়ার পর থেকে তিনি তার দেশের হয়ে ৪১ ম্যাচে দুটি গোল করেছেন।

এসটি  

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর