বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

বাবাকে নিয়ে বিমানে করে রংপুরে ফিরবেন সাফজয়ী স্বপ্না

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৮ পিএম

শেয়ার করুন:

বাবাকে নিয়ে বিমানে করে রংপুরে ফিরবেন সাফজয়ী স্বপ্না

সাফ জয়ের আনন্দে ভাসছে ঘোটা দেশ। সেই সঙ্গে ফুটবলারদের নিজ নিজ জেলায় চলছে তাদেরকে বরোন করে নেওয়ার আয়োজন। সব ঠিকঠাক থাকলে ২৮ সেপ্টেম্বর বুধবার বাবাকে সাথে নিয়ে বিমানযোগে রংপুরে আসবেন সদ্য সাফ জয়ী দলের অন্যতম ফুটবলার সিরাত জাহান স্বপ্না। এমনটাই জানিয়েছেন স্বপ্নার মা লিপি বেগম। 

সিরাত জাহান স্বপ্নাকে বরণ করে নিতে রংপুরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন। গরু জবাই করে সংবর্ধনা আয়োজনের ঘোষণা দিয়েছেন এলাকাবাসী। স্বপ্নার মা লিপি বেগম ঢাকা মেইলকে বলেন, স্বপ্নার বাবা তাবলিগ জামাতের ৪০ দিনের চিল্লায় কুমিল্লা অবস্থান করছেন। ঢাকা থেকে স্বপ্না ওর বাবাকে নিয়ে বিমানে করে সৈয়দপুর আসবে। ওখান থেকে প্রশাসন ও এলাকাবাসী তাদের বরণ করে নিয়ে আসবে। 


বিজ্ঞাপন


মেয়ের প্রিয় খাবার প্রস্তুত করাসহ বিভিন্ন আয়োজনে ব্যস্ত সময় পার করছেন লিপি বেগমও। সময় মতো খেতেও পারছেন না বলে জানিয়েছেন তিনি। ইতিমধ্যে সংবর্ধনা আয়োজনের বিষয়ে স্বপ্নার বাড়িতে গিয়ে খোঁজ খবর নিয়েছেন উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি ও ইউএনও নুর নাহার বেগম।

উপজেলা প্রশাসন সুত্রে জানা গেছে, সিরাত জাহান স্বপ্নাকে সৈয়দপুর বিমানবন্দরেই অভ্যর্থনা জানানো হবে। পরে তার সৌজন্যে ফুটবল কন্যাদের গ্রাম পালিচড়ায় নির্মিত শেখ রাসেল স্টেডিয়ামে এক প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে। প্রীতি ম্যাচ শেষে সিরাত জাহান স্বপ্নাকে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পালিচড়াবাসী এবং সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে দেয়া হবে বিশাল সবংর্ধনা।

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী সদস্য সিরাত জাহান স্বপ্নার বাড়ি রংপুর সদরের সদ্যপুস্কুরিনী পালিচড়ার জয়রাম গ্রামে। স্বপ্নার পিতা মোকছার আলী মা লিপি বেগম। একসময় তাদের মাথা গোঁজার ঠাঁই ছিল না স্বপ্নাদের।তার বাবা একজন বর্গাচাষী। মা ধান ভাঙ্গার কাজ করতেন। এখন স্বপ্নার আয়েই তাদের সংসার চলে।  


বিজ্ঞাপন


স্বপ্না সদ্যপুস্কুরিনী পালিচড়া ফুটবল দলের খেলোয়াড়। সিরাত জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় দলের ক্যাম্পে ডাক পায়, সেই থেকে এখন পর্যন্ত জাতীয় দলে খেলছেন। সাফ নারী চ্যাম্পিয়নশিপে ৪ গোল করে দেশের জয়ে বড় ভূমিকা রেখেছেন।  

প্রতিনিধি/এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর