শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফুটবলারদের চুরি হওয়া অর্থের চেয়ে বেশি অর্থ ফেরত দিল বাফুফে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পিএম

শেয়ার করুন:

ফুটবলারদের চুরি হওয়া অর্থের চেয়ে বেশি অর্থ ফেরত দিল বাফুফে

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাফ চ্যাম্পিয়ন নারী দলের দুই খেলোয়াড়ের লাগেজ ভেঙে টাকা চুরি করা হয়। ফুটবলারদের লাগেজ অক্ষত ও তালাবদ্ধ অবস্থায় বাফুফেকে বুঝিয়ে দিয়েছে বলে বিমানবন্দর কর্তৃপক্ষ এক বিবৃতি দিয়ে জানায়। এরপর বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানিয়েছিল বাফুফের পক্ষ থেকে ফুটবলারদের এ ক্ষতিপূরণ দেওয়া হবে। আজ বাফুফে ভবনে ফুটবলারদের চুরি হওয়া অর্থের চেয়ে বেশি অর্থ ফেরত দেওয়া হয়েছে। 

সাফ নারী চ্যাম্পিয়নশিপ জেতা দুই ফুটবলার কৃষ্ণা রাণী সরকার ও শামসুন্নাহার সিনিয়রের ব্যাগ থেকে ডলার চুরি হয়। নেপাল থেকে দেশে ফিরে বিজয় উদযাপনের পর তারা বিষয়টি বুঝতে পারে। এরপর থানায় জিডি করেও কোনো সুরাহা না হওয়ায় বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নিজেই তিন ফুটবলারকে সেই অর্থ প্রদান করেছেন। 


বিজ্ঞাপন


কৃষ্ণা রাণী সরকারের ৯০০ ডলার হারিয়েছিল। বাফুফে সভাপতি ফাইনালের জোড়া গোলদাতাকে হারানো কৃত অর্থের চেয়ে বেশি দিয়েছেন। শামসুন্নাহার সিনিয়রের হারিয়েছিল ৪০০ ডলার। তিনিও পেয়েছেন হারানোর চেয়ে দ্বিগুণ অর্থ। বাফুফে সভাপতি তাকে দিয়েছেন ১ লাখ টাকা। তারকা মিডফিল্ডার সানজিদা আক্তারের অর্থ ছিল কৃষ্ণার সঙ্গে। সেই অর্থ দিয়ে একটি আইফোন মোবাইল কিনতে চেয়েছিলেন। সানজিদা পাচ্ছেন একটি আইফোন মোবাইল। 

সাফ জয়ী নারী ফুটবলারদের জন্য বড় রকমের পুরস্কার অপেক্ষা করছে মাননীয় প্রধানমন্ত্রীর তরফ থেকে। তার আগেই বাংলাদেশ সেনাবাহিনী সাবিনা খাতুনদের ১ কোটি টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে। ২৭ সেপ্টেম্বর বাংলাদেশ সেনাবাহিনী তাদের জন্য সংবর্ধনারও আয়োজন করেছে। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর