শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

৬০ মিলিয়ন পাউন্ডে ক্যাসেমিরোকে দলে টানছে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ০১:০৩ পিএম

শেয়ার করুন:

৬০ মিলিয়ন পাউন্ডে ক্যাসেমিরোকে দলে টানছে ম্যানইউ

রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর ৩০০-র বেশি ম্যাচে মাঠে নেমেছেন তিনি। সর্বশেষ মৌসুমে রেকর্ড ১৪তম চ্যাম্পিয়ন্স লিগ ও ৩৫তম লিগ শিরোপা জয়ের পথে অবদান রেখেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরো। ‍কিন্তু তাকেই লস ব্লাঙ্কোসদের সাদা জার্সি ছেড়ে লাল জার্সিতে রাঙাতে চায় ম্যানচেস্টার ইউনাইটেড। 

স্কাই স্পোর্টসের খবর বলছে, ৫৯.২ মিলিয়ন পাউন্ডে রিয়াল মাদ্রিদের মিডফিল্ডারকে  দলে নিতে চায় ইউনাইটেড। ক্যাসেমিরোর জন্য স্প্যানিশ জায়ান্টদের প্রাথমিকভাবে ৫০.৭ মিলিয়ন পাউন্ড আর বোনাস সাড়ে ৮ মিলিয়ন পাউন্ড দিতে প্রস্তুত ইউনাইটেড। ১২ মাসের চুক্তি বাড়ানোর সুযোগ রেখে ৪ বছরের জন্য এ মিডফিল্ডারকে টানতে চায় এরিক টেন হাগের দল। 


বিজ্ঞাপন


এদিকে দলবদল বিষয়ক নির্ভরযোগ্য সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, এক অথবা দুইদিনের মধ্যে ইউনাইটেডের হয়ে সম্পন্ন হতে ক্যাসেমিরোর মেডিকেল পরীক্ষা। 

তবে দলে নিলেও ভিসা সংক্রান্ত কারণে ৩০ বছর বয়সী এ তারকার প্রিমিয়ার লিগে সোমবার (২২ আগস্ট) রাতে ঘরের মাঠে লিভারপুলের বিরুদ্ধে মাঠে নামার সম্ভাবনা নেই। 

গত মৌসুমে দারুণ খেললেও ২০২২-২৩ মৌসুমে রিয়ালের দলে নিজের জায়গা পাকা নিয়ে অনিশ্চয়তায় আছেন ক্যাসেমিরো। কারণ ইতোমধ্যে লুকা মডরিচ রিয়ালের সঙ্গে তার চুক্তির মেয়াদ ২০২৩ সাল পর্যন্ত বাড়িয়েছেন। সেইসাথে বারবারের মতো ছন্দে আছেন টনি ক্রস। 

এ জার্মান মিডফিল্ডারের সঙ্গে রিয়ালের মধ্যমাঠের শক্তি বাড়িয়েছে নতুন মৌসুমে ক্যাসেমিরোর জায়গায় ফরাসি মিডফিল্ডার অহেলিয়াঁ চুয়ামেনির দলে আগমন। এ ছাড়া ক্যাসেমিরোর জায়গায় আরও আছেন এদুয়ার্দো কামাভিঙ্গা ও ফেদেরিকো ভালভার্দে। এতগুলো বিকল্প থাকার কারণেই ক্যাসেমিরোও চাইছেন রিয়াল ছেড়ে দিতে। 


বিজ্ঞাপন


এছাড়া দুইদিন আগে ইউনাইটেডের প্রতিনিধি দল মাদ্রিদে গিয়ে প্রস্তাব দেয় ক্যাসেমিরোকে। পরে জানা যায়, চলতি সপ্তাহ শেষের আগেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান তিনি। 

যদিও রিয়াল বস কার্লো আনচেলত্তি ছাড়তে চাইছেন না ২০২১-২২ মৌসুমে ১৬৮৮ টি পাস সম্পন্ন করা মিডফিল্ডারকে। তাই আনচেলত্তির সঙ্গে কথা বলেই হয়তো সিদ্ধান্ত নেবেন রিয়ালের হয়ে পাঁচটি চ্যাম্পিয়ন্স লিগ জয় করা ক্যাসেমিরো। 

সাবেক সাও পাওলো তারকাকে দলে ভেড়াতে পারলে ইউনাইটেডের গ্রীষ্মকালীন দলবদলের মৌসুমে চতুর্থ খেলোয়াড় হবেন তিনি। এর আগে চলতি মৌসুমে রেড ডেভিলসদের হয়ে নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ান এরিকসেন, টাইরেল মালাসিয়া এবং লিসান্দ্রো মার্টিনেজ। 

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর