বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাবেক লিভারপুল তারকাকে মুখ ধুয়ে কথা বলার পরামর্শ রিচার্লিসনের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২২, ০৬:২৭ পিএম

শেয়ার করুন:

সাবেক লিভারপুল তারকাকে মুখ ধুয়ে কথা বলার পরামর্শ রিচার্লিসনের

গতরাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আগামী মৌসুমের জন্য শীর্ষ লিগ থেকে অবনমন হয়ে দ্বিতীয় বিভাগে নেমে যাওয়ার শঙ্কায় ছিল সাবেক লিগ চ্যাম্পিয়ন এভারটন। বৃহস্পতিবার রাতের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোল পিছিয়ে পড়ে ফ্রাঙ্ক ল্যাম্পাডের দল। তবে শেষ পর্যন্ত ঘুরে দাঁড়িয়ে ৩-২ গোলে ম্যাচ জিতে দ্বিতীয় বিভাগে নেমে যাওয়া থেকে রক্ষা পায় দল। 

দ্বিতয়ার্ধেই তিনটি গোল আসে এভারটনের স্টোরলাইনে। তবে এ ম্যাচে  আলোচনায় এসেছে আরেকটি বিষয়। দল যখন ০-২ গোলে পিছিয়ে তখন এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন দলকে টেনে তুলবেন কি উল্টো ট্যাকলের শিকার হয়ে তিন বার পড়ে যান তিনি। আর এতেই সমালোচনার মুখে পড়েন ম্যাচের মধ্যেই। 


বিজ্ঞাপন


সাবেক ইংল্যান্ড ও এভারটনের প্রতিদ্বন্দ্বী ক্লাব লিভারপুল ডিফেন্ডার জেমি ক্যারাঘার সমালোচনা করেন রিচার্লিসনের। ক্যারাঘার বলেন,  ‘ওঠো বালক, উঠে দাঁড়াও। এরই মধ্যে তিনবার পড়ে গেছে সে। আমি প্রতিদিন তার খেলা দেখতে বসি আর এভাবে পড়ে যেতে দেখি। ওর পায়ের ওপর বোধহয় পা পড়েছিল।’

তবে এ ম্যাচে সমালোচনার জবাব দিতে নিজের রসদ খুঁজে পান ব্রাজিলিয়ান তারকা। দলের হয়ে সমতাসূচক গোলটি করেন তিনি। তাতে দলের আত্মবিশ্বাস বেড়ে যায় আর পরে কালভার্ট লেইন গোল করে দলকে জয় উপহার দেন। 

ম্যাচ শেষে ক্যারাঘার এক হাত নেন রিচার্লিসন, ‘কারাগহার, আমাকে এবং আমার ক্লাব এভারটন নিয়ে কিছু বলার আগে অবশ্যই মুখটা ধুয়ে নেবেন। আপনার প্রতি আমার কোন সম্মান নেই।’ 


বিজ্ঞাপন


৩৭ ম্যাচ শেষে লিগে এভারটনের অবস্থান ১৬। পয়েন্ট টেবিলে ১৭ ও ১৮তম স্থানে থাকা বার্নলি ও লিডর্সের চেয়ে চার পয়েন্ট এগিয়ে আছে তারা। তাই আর দ্বিতীয় সারির লিগে যেতে হচ্ছে না তাদের। 

এসও 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর