শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

আকাশে বসে ম্যারোডোনাকে বার্তা পাঠাবেন কিংবদন্তিরা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২২, ০৩:০৩ পিএম

শেয়ার করুন:

আকাশে বসে ম্যারোডোনাকে বার্তা পাঠাবেন কিংবদন্তিরা

ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনা দুনিয়ার মায়া ত্যাগ করলেও ভক্তদের হৃদয়ে বেঁচে রয়েছেন আজো। নিজের ক্যারিয়ারে এতোটাই মোহিত করেছেন দর্শকদের যে এবার এই কিংবদন্তির সম্মানে বানানো হলো গোটা একটি প্লেন। আগামী ২৫ মে বুনোস আইরেসের মোরন এয়ারপোর্টে ‘দ্য ট্যাঙ্গো ডি ১০ এস’ নামের বিমানটির উন্মোচন করা হবে।   

এই অনুষ্ঠান সঞ্চালনা করবেন সাবেক আর্জেন্টাইন ডিফেন্ডার হুয়ান পাবলো সরিন। জনপ্রিয় অভিনেত্রী ভ্যালেরিয়া লিঞ্চও গাইবেন সে অনুষ্ঠানে। 


বিজ্ঞাপন


বিমানটির দিকে তাকালেই চোখে ভেসে উঠবে ১৯৮৬তে মেক্সিকোকে হারিয়ে বিশ্বকাপ ট্রফি চুম্বন করছেন ফুটবল ঈশ্বর। উড়োজাহাজটির উপরের আবরণ ডিজাইন করেছেন প্রখ্যাত প্লাস্টিক শিল্পী ম্যাক্সিমিলিয়ানো বাগনাস। তবে স্বর্গবাসী ম্যারাডোনাকে বার্তা পাঠাতেই নাকি এতো আয়োজন।

আয়োজকরা এক বিবৃতিতে জানায়, ‘উপস্থিতরা সম্পূর্ণ নতুন ও চমকপ্রদ অভিজ্ঞতার স্বাদ পাবে। স্বর্গবাসী ডিয়েগোকে রেকর্ডকৃত বার্তাও পাঠাতে পারবে তারা।’

শুধু তাই নয় রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সর্বোচ্চ ব্যাবহারও, ‘অডিও ও ভিডিওর সাহায্যে তারা ডিয়েগোর সঙ্গে কথা বলতে পারবে। তাদের মনে হবে তারা হলোগ্রামে তার সঙ্গে কথা বলছে।’

ফুটবল বিশ্বকাপ সামনে আর ১৯৮৬ এর নায়কের বিমান সেখানে যাবে না তা কি করে হয়। সেই বিমানে থাকবেন বিশ্বকাপজয়ী কিংবদন্তিরা ও ম্যারাডোনার ১৯৮৬ এর আর্জেন্টাইন সতীর্থরা। এরপর পুরো দুনিয়া ঘুরে বিশ্বখ্যাত ব্যক্তিদের স্বাক্ষাৎকার নিয়ে ফিরবে বিমানটি।


বিজ্ঞাপন


এআইএ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর