রোববার, ১৪ জুলাই, ২০২৪, ঢাকা

রশিদ খান ছাড়াই বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ০৩:৩৫ পিএম

শেয়ার করুন:

রশিদ খান ছাড়াই বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের দল ঘোষণা

আফগানিস্তানের বিপক্ষে আসন্ন একমাত্র টেস্টের জন্য কয়েকদিন আগে দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড  (বিসিবি)। সাকিব আল হাসান ইনজুরিতে থাকায় দলের সঙ্গে থাকছেন না তা জানায় ছিল। লিটন দাসকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে টাইগার ক্রিকেট বোর্ড। প্রতিপক্ষ আফগানিস্তান আজ এক মাত্র টেস্টের জন্য দল ঘোষণা করেছে। যেখানে জায়গা হয়নি আফগান ক্রিকেটের পোস্টারবয় রশিদ খানের। 

শ্রীলঙ্কার বিপক্ষে আজ ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে হেরেছে আফগানিস্তান। ৯ উইকেটের বড় ব্যবধানে হারের পরই বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা করে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। 


বিজ্ঞাপন


এক বিজ্ঞপ্তিতে ১৫ সদস্যের দল দিয়েছে এসিবি। যেখানে জায়গা পাননি রশিদ খানসহ আরো অনেক তারকা ক্রিকেটার। ওয়ানডের মতো টেস্ট দলকেও নেতৃত্ব দিবেন হাসমাতুল্লাহ শাহিদি। 

এক মাত্র টেস্টে রশিদের সঙ্গে জায়গা পাননি মোহাম্মদ নবী, মুজিবুর রহমান সহ আরো অনেক ক্রিকেটার। ১৫ সদস্যের দলের বাইরে আরো রিজার্ভ হিসেবে রয়েছে ৪ জন ক্রিকেটার। 

আগামী ১৪ জুন মিরপুরে শুরু হবে বাংলাদেশ ও আফগানিস্তানের এক মাত্র টেস্টটি। 


বিজ্ঞাপন


আফগানিস্তানের টেস্ট স্কোয়াড: হাসমতউল্লাহ শাহিদী (অধিনায়ক), রহমত শাহ, আফসার জাজাই, ইকরাম আলী খিল, ইব্রাহিম জাদরান, আব্দুল মালিক, বাহির শাহ, নাসির জামাল, করিম জানাত, জহির খান, ইজারুল্লাহক নাভিদ, হামজা হোতাক, ইব্রাহিম আব্দুল রাহিমজাই, ইয়ামিন আহমদজাই, নিজাত মাসুদ। 


রিজার্ভ: জিয়াউর রহমান আকবর, নুর আলী জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, সায়েদ আহমদ শিরজাদ।

 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর