শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাহিন আফ্রিদি হতেন আইপিএলের মূল আকর্ষণ: টম মুডি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪ জুন ২০২৩, ১২:০৩ পিএম

শেয়ার করুন:

শাহিন আফ্রিদি হতেন আইপিএলের মূল আকর্ষণ: টম মুডি

ভারত-পাকিস্তান, প্রতিবেশী দুই দেশের রাজনৈতিক বৈরিতার শিকার হয়েছে তাদের ক্রিকেটও। এর সবশেষ সংযোজন এশিয়া কাপ আয়োজন নিয়ে দুই দেশের দ্বন্দ্ব। পাকিস্তানে গিয়ে খেলতে রাজি নয় ভারত, রাজি নয় হাইব্রিড মডেলেও, যে কারণে অচল অবস্থা সৃষ্টি হয়েছে এ টুর্নামেন্ট আয়োজন নিয়ে। একইরকম ভাবে বৈরিতার কারণেই ভারতে আইপিএলে অংশ নিতে পারেন না পাকিস্তানি ক্রিকেটাররা। তবে যদি পাকিস্তানের ক্রিকেটাররা ভারতীয় লিগটিতে খেলতেন তবে কে হতেন সেরা- এ নিয়ে কথা বলেছে, সাবেক ভারতীয় ও অস্ট্রেলিয়ান দুই ক্রিকেটার।

ইএসপিএন ক্রিকিনফোর সাথে এক আলাপচারিতায় সঞ্জয় মাঞ্জরেকারকে জিগেস করা হয় আইপিএল খেললে কোন পাকিস্তানি ক্রিকেটার ভালো করবেন। উত্তরে সাবেক এ ভারতীয় সবার আগে নিয়েছেন হারিস রউফের নাম। ডেথ ওভারে রুফের বোলিং দক্ষতার প্রশংসা করে সঞ্জয় বলেন, হারিস বিশ্বের অন্যতম সেরা ডেথ বোলার। এদিকে পাকিস্তানি ব্যাটারদের আবার বোলারদের চেয়ে পিছিয়ে রেখেছেন এই ভারতীয়।


বিজ্ঞাপন


পাকিস্তানের ব্যাটার ফখর জামান কোনো কোনো দলের জন্য ভালো অপশন হতে পারতো উল্লেখ করে তিনি বলেন, আমি মনে করি, তাদের ব্যাটারদের চেয়ে বোলাররা বেশি কার্যকরী। বর্তমান ক্রিকেটে ওপেনিং এ সেরা জুটি বাবর-রিজওয়ানকে নিয়ে তিনি বলেন, ‘রিজওয়ান এমন একজন, যে অ্যাঙ্করের ভূমিকায় খেলে। বাবর ও রিজওয়ান যখন ব্যাটিং করে, আমি একটু দুশ্চিন্তায় থাকি।’

এদিকে সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেট্রার ও আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের সাবেক কোচ টম মুডি বেঁছে নিয়েছেন ৪ জন ক্রিকেটারকে যারা ফ্র্যাঞ্চাইজি লিগে ভালো করতে পারতো। মুডি বলেন, পাকিস্তানের বেশ কয়েকজন কয়েকজন দুর্দান্ত খেলোয়াড় আছে, বিশেষ করে এই সংস্করণে। পাকিস্তানের বাঁহাতি পেস বোলার শাহিন আফ্রিদির ব্যাপারে নিজের মুগ্ধতার কথা আলাদাভাবে বলেছেন তিনি। তিনি বলেন, ‘শাহিন আফ্রিদি এক নম্বর পছন্দ হতে পারে, সে হতো মূল আকর্ষণ।’ শাহিন ছাড়াও বাবর, রিজওয়ান ওশাদাব খানকেও বেছে নিয়েছেন মুডি।

আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর