বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিয়ে করলেন চেন্নাইয়ের ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪ জুন ২০২৩, ১০:৪৯ এএম

শেয়ার করুন:

বিয়ে করলেন চেন্নাইয়ের ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়

সদ্য সমাপ্ত আইপিএলের এবারের মৌসুমে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন ব্যাটার রুতুরাজ গায়কোয়াড়। ওপেনিং এ ডেভন কনওয়ের সাথে জুটি বেঁধে অবদান রেখেছেন চেন্নাইয়ের জয়ে। তার ব্যাটিং দৃঢ়তা দারুণ ভাবে সাহায্য করেছে চেন্নাইয়ের পঞ্চম শিরোপা জয়ে। এবার চ্যাম্পিয়ন হয়ে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ভারতীয় এ ব্যাটার।

আইপিএলে চেন্নাইয়ের পঞ্চম শিরোপা জয়ের পর ট্রফি নিয়ে আনন্দ উদযাপনের সময় রুতুরাজের সাথে দেখা যায় তার বান্ধবী উৎকর্ষ পাওয়ারকে। তারা একসাথে ক্যাপ্টেন কুল ধোনির সাথে ছবিও তুলেছেন। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ এ বান্ধবী উৎকর্ষের সাথেই এবার নিজের পরবর্তী জীবন শুরু করলেন রুতুরাজ। রুতুরাজের মত উৎকর্ষ নিজেও একজন ক্রিকেটার।


বিজ্ঞাপন


রুতুরাজ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিয়ের চমৎকার কিছু ছবি প্রকাশ করেছেন, ক্যাপশনে লিখেছেন, ক্রিকেট পিচ থেকে জীবনের দ্বিতীয় পর্যায়ে আমাদের যাত্রা শুরু হলো। চেন্নাইয়ের রুতুরাজের সতির্থদের মধ্যে শিবম দুবে এবং প্রশান্ত সোলাঙ্কি বিয়েতে উপস্থিত ছিলেন। এছাড়াও শিখর ধাওয়ান, রশিদ খান, শ্রেয়াস আইয়্যার, উমরান মালিকের মত তারকা ক্রিকেটাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন।

চেন্নাইয়ের হয়ে সাফল্যের সাথে আইপিএল মৌসুম শেষ করার পর টেস্ট চ্যাম্পিয়নশীপের জন্য ভারতীয় জাতীয় দলে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল রুতুরাজকে, কিন্তু বিয়ের জন্য দল থেকে নাম প্রত্যাহার করেন তিনি। চেন্নাইয়ের হয়ে এবার ১৬ ম্যাচে ৫৯০ রান করেছেন রুতুরাজ। চেন্নাইয়ের হয়ে আইপিএলে একটি সেঞ্চুরিও আছে তার।

আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর