শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

ভারতের ট্রেন দুর্ঘটনায় বিরাট কোহলির শোক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০১:২৮ পিএম

শেয়ার করুন:

ভারতের ট্রেন দুর্ঘটনায় বিরাট কোহলির শোক

ভারতের পূর্বাঞ্চলীয় উড়িষ্যায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা হু হু করে বাড়ছে। লাইনচ্যুত ও বিধ্বস্ত হওয়া বগির মধ্য থেকে এখনও ভেসে আসছে কান্নার আওয়াজ। এখন পর্যন্ত এই ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮৮ জনে। আহত হয়েছেন ৯ শতাধিক। 

সংশ্লিষ্ট কর্মকর্তারা শনিবার বলেছেন, ২০ বছরেরও বেশি সময়ের মধ্যে এটি ভারতের সবচেয়ে মারাত্মক রেল দুর্ঘটনা। খবর এএফপির


বিজ্ঞাপন


শুক্রবার (২ জুন) স্থানীয় সময় রাত ৭টা ২০ মিনিটে বালাসোর জেলার বাহাঙ্গাবাজার স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। উড়িষ্যায় মুখ্য সচিব প্রদীপ জেনা বলেছেন, বালাসোর জেলায় ২ শতাধিক অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। খবরে বলা হয়েছে, ২০০৪ সালের পর বিশ্বে এটিই সবচেয়ে মারাত্মক ট্রেন দুর্ঘটনা।

ভয়াবহ এ ট্রেন দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের ক্রীড়াঙ্গনের অনেক তারকা। টুইটারে শোক জানিয়ে দেয়া এক পোস্টে ভিরাট কোহলি বলেছেন, ‘উড়িষ্যায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনার কথা জানতে পেরে খুবই মর্মাহত। এ দুর্ঘটনায় যারা তাদের ভালোবাসার মানুষদের হারিয়েছেন তাদের জন্য আমার সমবেদনা ও প্রার্থনা।’ এছাড়া যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতাও কামনা করেন কোহলি।

এছাড়া, এ দুর্ঘটনায় ভুক্তভোগীদের প্রতি সমবেদনা জানিয়েছেন ভারতের নারী ক্রিকেট দলের তারকা ব্যাটার স্মৃতি মান্ধানাও। টুটারে এক পোস্টে, দুর্ঘটনায় ভুক্তভোগী সবার প্রতি আমি সমবেদনা জানিয়ে তিনি লিখেন, ‘আমি প্রার্থনা করি যেন সবাই দ্রুত শোক কাটিয়ে সুস্থ হয়ে ওঠতে পারেন।’ 


বিজ্ঞাপন


আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর