শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অ্যাডিডাস প্রকাশ করল ভারতের নতুন জার্সি  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ১১:২০ পিএম

শেয়ার করুন:

অ্যাডিডাস প্রকাশ করল ভারতের নতুন জার্সি  

মাঝে আর মাত্র ১ সপ্তাহ। তারপরেই ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের খেতাব দখলের লড়াই। ৭ই জুন থেকে ইংল্যান্ডের ওভালে দুই দল এই শিরোপা দখলের লড়াইয়ে মুখোমুখি হবে। সেই নিয়ে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে অনেক আগে থেকেই। এর মাঝে ভারতীয় ক্রিকেট দলের নয়া জার্সি প্রকাশ করল অ্যাডিডাস।

টেস্টের সাদা জার্সির পাশাপাশি একদিনের ক্রিকেট এবং টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য ভিন্ন জার্সি প্রকাশ করেছে অ্যাডিডাস। তবে সার্বিকভাবে জার্সির ডিজাইনের খুব একটা বেশি পরিবর্তন আনেননি সংস্থাটি। টি-টোয়েন্টির হালকা নীল এবং একদিনের ক্রিকেটের নীল জার্সির বুকের কাছে নকশা করা হয়েছে। সেই সঙ্গে তিন জার্সিতেই অ্যাডিডাসের লোগোর বিখ্যাত স্ট্র্যাপ যোগ করা হয়েছে। কাঁধে সেই স্ট্র্যাপ রেখেছে অ্যাডিডাস।


বিজ্ঞাপন


বিখ্যাত জার্মান সংস্থার অ্যাডিডাসের আমলে ভারতীয় ক্রিকেট দলের জার্সি কেমন হয়, তা নিয়ে দিন কয়েক ধরেই তুমুল উন্মাদনা তৈরি হয়েছিল। বৃহস্পতিবার সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক জার্সির ভুয়ো ছবি ছড়িয়ে পড়েছিল। এমনকী অ্যাডিডাসের নামে ভুয়ো অ্যাকাউন্টও খোলা হয়। অবশেষে সন্ধ্যা ছয়টার পর ইনস্টাগ্রামে ১৭ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করে ভারতীয় ক্রিকেট দলের জার্সি উন্মোচন করেছে অ্যাডিডাস।

ভিডিয়োতে, মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তিনটি ড্রোনে করে উড়ছে ভারতের তিনটি জার্সি। টেস্টের জার্সির কাঁধে নীল রং ঘেঁষা অ্যাডিডাসের স্ট্রাইপ আছে। বুকের কাছে নীল রঙে ‘INDIA’ লেখা রয়েছে। আর সাদা বলের জার্সির একটি গাঢ় নীল এবং অপরটি হালকা নীল করা হয়েছে। ওই দুটি জার্সিতেই গেরুয়া রঙে ‘INDIA’ লেখা আছে। কাঁধে সাদা রঙের অ্যাডিডাসের স্ট্রাইপ রয়েছে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, ‘একটি আইকনিক মুহূর্ত। একটি আইকনিক স্টেডিয়াম। টিম ইন্ডিয়ার নয়া জার্সির উন্মোচন করা হল।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর