বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

আইপিএল জিতেই জাতীয় দলে ডাক পেলেন জুনিয়র মালিঙ্গা 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ৩০ মে ২০২৩, ১০:২০ পিএম

শেয়ার করুন:

আইপিএল জিতেই জাতীয় দলে ডাক পেলেন জুনিয়র মালিঙ্গা 

আইপিএলের ১৬তম আসরে গুজরাট টাইটান্সকে নাটকীয় লড়াইয়ে শেষ বলে ৫ উইকেটে হারিয়ে নিজেদের পঞ্চম আইপিএল শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। রবীন্দ্র জাদেজার ক্যামিও ইনিংসে অবিশ্বাস্যভাবে চ্যাম্পিয়ন হয় মাহেন্দ্র সিং ধোনির দল। পুরো আসর জুড়ে একাধিক ক্রিকেটার পারফর্ম করলেও আলাদাভাবে নজরে এসেছেন লঙ্কান তরুণ পেসার। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন জুনিয়র মালিঙ্গা খ্যাত মাথিশা পাথিরানা। সেই সুবাদে এবার জাতীয় দলে ডাক পেয়েছেন আইপিএলে আলো ছড়ানো এই ডানহাতি পেসার। 


বিজ্ঞাপন


১ জুন থেকে আফগানিস্তানের বিপক্ষে শুরু হবে শ্রীলঙ্কার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ। এই সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। সেখানেই জায়গা করে নিয়েছেন চেন্নাইয়ের হয়ে নজর কাড়া তরুণ পেসার।  

২০২২ সালে টি-টোয়েন্টিতে অভিষেক হওয়া এই পেসারের ওয়ানডে অভিষেক হতে যাচ্ছে। ২, ৪ ও ৭ জুন হাম্বানটোটায় তিন ম্যাচের সবগুলো ওয়ানডে অনুষ্ঠিত হবে। 

শ্রীলঙ্কার স্কোয়াড: 

দাসুন শানাকা (অধিনায়ক), কুসল মেন্ডিস, পথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, অ্যাঞ্জেলো ম্যাথুস, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, সাদিরা সামারাউইকরমা, চামিকা করুণারত্নে, দুশান হেমন্ত, ওয়ানিন্দু হাসরাঙ্গা, লাহিরু কুমারা, কারুনারাত্নে, দুশমন কুমারা, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা ও মাহিশ থিকশানা।


বিজ্ঞাপন


এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর