শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অধিনায়ক আফিফ বাদ, দলে এলেন মুমিনুল-রাব্বিরা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০১:০৭ পিএম

শেয়ার করুন:

অধিনায়ক আফিফ বাদ, দলে এলেন মুমিনুল-রাব্বিরা

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের সাথে বাংলাদেশে ‘এ’ দলের টেস্ট সিরিজ চলছে। তিন টেস্টের আন অফিসিয়াল এ সিরিজের প্রথম ম্যাচটি বাংলাদেশ হারের দ্বারপ্রান্তে থেকেও শেষ পর্যন্ত ড্র করতে পেরেছে। দ্বিতীয় টেস্টেও এমন কিছুই হবার সম্ভাবনা। তৃতীয় টেস্টের জন্য তাই দলে পরিবর্তন এনেছে ম্যানেজমেন্ট। বাদ পরেছে প্রথম দুই ম্যাচে দলে থাকা অনেকেই।

ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে প্রথম দুই টেস্টে বাংলাদেশ ‘এ’ দলকে নেতৃত্ব দিয়েছেন আফিফ হোসেন। তবে ব্যাট হাতে খুব বেশি রান পাননি এ ক্রিকেটার। আফিফের মত তৃতীয় টেস্টের দল থেকে ছিটকে গেছেন সাদমান ইসলাম, নাঈম শেখ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, রিপন মণ্ডল ও খালেদ আহমেদ। তবে পারফরম্যান্সের বিচারেই যে তাদের বাদ দেয়া হয়েছে এমন নয়।


বিজ্ঞাপন


নতুন করে ‘এ’ দলে ডাক পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী।

আসছে জুনে ঘরের মাঠে আফগানিস্তানের সাথে টেস্ট খেলবে বাংলাদেশ জাতীয় দল। সাদা পোশাকের খেলায় ক্রিকেটারদের প্রস্তুতির সুযোগ দিতেই তাদের দলে অন্তর্ভুক্ত করেছে  ম্যানেজমেন্ট।  

তৃতীয় টেস্টের জন্য বাংলাদেশ ‘এ’ দলের স্কোয়াড: জাকির হাসান, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরি, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান এবং ইরফান শুক্কুর। 

আরএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর