মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন রুমানা, বিসিবির তলব

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২৩, ০৪:৫৭ পিএম

শেয়ার করুন:

টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন রুমানা, বিসিবির তলব

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। আসন্ন সেই সফরের জন্য গত মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় জাতীয় নারী দলের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে জায়গা হয়নি অলরাউন্ডার রুমানা আহমেদের।

স্কোয়াড থেকে বাদ পড়ার পর টিম ম্যানেজমেন্টকে নিয়ে বিরূপ মন্তব্য করেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। যা ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে ঈদের পর রুমানাকে কারণ দর্শানোর জন্য তলব করেছে বোর্ড।


বিজ্ঞাপন


আরও পড়ুন- আগামীকাল যখন দেখবেন ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই

রুমানার দল থেকে বাদ পড়ার বিষয়ে নারী দলের নির্বাচক মনজুরুল ইসলাম বলেন, ‘সামনে অনেক বেশি ম্যাচ থাকায় ওয়ার্ক লোড কমাতেই তাকে বিশ্রাম দেয়া হয়েছে।’ তবে নির্বাচকের এমন কথায় দ্বিমত পোষণ করেন রুমানা।

সম্প্রতি ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে রুমানা জানান, ‘আমি নিশ্চিত যে আমাকে বাদ দেওয়া হয়েছে। ম্যানেজমেন্ট চাইলে কাউকে বিশ্রাম দিতেই পারে। তবে আমার সঙ্গে একবার কথা বলা উচিত ছিল। আমাকে কেন বিশ্রাম দেওয়া হল সেটাও আমি জানি না।’

আরও পড়ুন- মাঠ থেকেই ‘ঈদ মোবারক’ জানালেন রোনালদো


বিজ্ঞাপন


রুমানার এমন মন্তব্যের জেরে আজ শনিবার (২২ এপ্রিল) বিসিবির নারী উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী ক্রিকবাজকে বলেন, ‘ঈদের পর কারণ দর্শানোর জন্য আমরা তাকে ডাকব। যেহেতু প্রথমবার সে এমন কিছু করেছে, তাই তাকে মৌখিকভাবে সতর্ক করা হবে। তাকে সতর্ক করার মাধ্যমে অন্যদের জন্যেও উদাহরণ রাখতে চাই।’

উল্লেখ্য, তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ২৫ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হবে বাংলাদেশ জাতীয় নারী দল। ৭ এপ্রিল শ্রীলঙ্কার বোর্ড প্রেসিডেন্টস একাদশের বিপক্ষে ৫০ ওভারের একটি প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশের মেয়েরা। এরপর ২৯ এপ্রিল থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, যা আইসিসি উইমেনস চ্যাম্পিয়নশিপের অংশ। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ হবে কলম্বোর পি সারা ওভালে। বাকি দুইটি ম্যাচ হবে ২ ও ৪ মে।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর