সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

কলকাতা থেকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন লিটন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩, ০২:৫৫ পিএম

শেয়ার করুন:

কলকাতা থেকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন লিটন

আইপিএলে আজ (শুক্রবার) কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভিষেক হতে পারে লিটন কুমার দাসের। ইডেন গার্ডেনে খেলতে পারেন সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে। আইপিএল মিশন শুরুর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ বার্তা দিয়েছেন বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটার।

আইপিএলে ব্যস্ত লিটন তার ভক্ত-সমর্থকদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় তিনি লিখেছেন, ‘আশা করি অতীতের সব গ্লানি মুছে দিয়ে নতুন বাংলা বছর আপনার জীবনে নতুন দিগন্ত বয়ে আনবে। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।’


বিজ্ঞাপন


আরও পড়ুন- বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেসি

উল্লেখ্য, হার দিয়ে চলমান আইপিএল মিশন শুরু করেছিল কলকাতা নাইট রাইডার্স। তবে নিজেদের পরের দুই ম্যাচে দারুণভাবে ঘুরে দাঁড়ায় কেকেআর। ফলে টানা দুই জয়ে ২০১২-১৪ আইপিএল চ্যাম্পিয়নদের আত্মবিশ্বাস এখন বেশ তুঙ্গে। ঘরের মাঠে আজ তাই সানরাইজার্সের বিপক্ষে সেরা একাদশ নিয়েই লড়াইয়ে নামবে শাহরুখ খানের দলটি। 

এদিকে প্রথম তিন ম্যাচে মোট পাঁচ জন বিদেশিকে খেলিয়েছে কেকেআর। তারা হলেন- রহমানুল্লাহ গুরবাজ, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, টিম সাউদি ও লকি ফার্গুসন। এই দলে আরও তিন জন বিদেশি রয়েছেন। তারা হলেন ডেভিড ওয়াইজে, জেসন রয় ও লিটন দাস। এদের মধ্যে রয় ও লিটন পরে দলের সঙ্গে যোগ দিয়েছেন। জেসন রয় এসেছেন সাকিব আল হাসানের পরিবর্তে। আর ওয়াইজে ইমপ্যাক্ট প্লেয়ারের তালিকায় থাকলেও এখনও মাঠে নামতে পারেননি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- শ্বাসরুদ্ধকর ম্যাচে আর্জেন্টিনার নাটকীয় জয়

অন্যদিকে ওপেনিং জুটি প্রথম তিন ম্যাচেই ভুগিয়েছে কলকাতাকে। তিন ম্যাচে তিনটি আলাদা জুটি নামানো হয়েছে। প্রথম ম্যাচে খেলেছিলেন গুরবাজ ও মনদীপ সিং। দ্বিতীয় ম্যাচে গুরবাজ ও বেঙ্কটেশ আয়ার। আর তৃতীয় ম্যাচে গুরবাজের সঙ্গে ওপেন করেছেন নারায়ণ জগদীশন। তবে কোনও জুটিও সফল ছিল না। তাই আজকের ম্যাচে আরও একবার ওপেনিং জুটিতে বদল হতে পারে। রয় ও লিটনের মধ্যে একজনকে খেলাতে পারে কেকেআর। তবে উপমহাদেশের ক্রিকেটার হিসেবে একাদশে লিটনের জায়গা পাওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি।

এফএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর