শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

দিল্লির তৃতীয় ম্যাচেও একাদশে জায়গা পাননি মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ এপ্রিল ২০২৩, ০৩:৪৫ পিএম

শেয়ার করুন:

দিল্লির তৃতীয় ম্যাচেও একাদশে জায়গা পাননি মুস্তাফিজ

আইপিএলের এবারের আসরের নিজেদের তৃতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস। আগে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার। প্রথম দুই ম্যাচের মতো আজও একাদশে জায়গা হয় নি টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের।  

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষে পরদিন রাতেই ঢাকা ফিরেন মুস্তাফিজ। দিল্লির প্রথম ম্যাচের দিন সকাল ৮টার বিমানে ভারতের উদ্দেশে ঢাকা ছেড়েছিলেন এই বাঁহাতি পেসার। এতো দ্রুত দলের সঙ্গে যোগ দিয়েও ক্যাপিটালসের তিন ম্যাচের একটিতেও একাদশে জায়গা পান নি তিনি। 


বিজ্ঞাপন


টাইগার ভক্তদের আশা ছিল প্রথম  দুই ম্যাচে একাদশে না হলেও  আজ হয়তো দেখা যাবে মুস্তাফিজকে। তবে তা আর সম্ভব হয়নি। নিজেদের প্রথম দুই ম্যাচে দিল্লির শোচনীয় হারের পর অনেকেই প্রত্যাশা করেছিলেন তৃতীয় ম্যাচে মুস্তাফিজকে একাদশে নিবে ডেভিড ওয়ার্নারের দল। 

তবে তৃতীয় ম্যাচে একজন বিদেশি ক্রিকেটার পরিবর্তন করলেও মুস্তাফিজের জায়গা হয়নি। অজি তারকা মিচেল মার্শ বিয়ের জন্য অস্ট্রেলিয়া চলে যাওয়াতে ক্যারিবিয়ান তারকা রোভমান পাওয়েল একাদশে জায়গা পেয়েছেন।  

দিল্লি ক্যাপিটালস: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মনিশ পান্ডে, রিলি রোসো, রোভমান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মুকেশ কুমার, খলিল আহমেদ, এনরিক নরকিয়া, অভিষেক পুরেল।  

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর