শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

মুস্তাফিজহীন দিল্লিকে ১৯৪ রানের লক্ষ্য দিল লখনউ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ এপ্রিল ২০২৩, ০৯:৫২ পিএম

শেয়ার করুন:

মুস্তাফিজহীন দিল্লিকে ১৯৪ রানের লক্ষ্য দিল লখনউ

আইপিএলের দ্বিতীয় দিনের দুইটি ম্যাচের প্রথমটিতে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস। দিনের দ্বিতীয় ম্যাচে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিট্যালস মাঠে নামতে যাচ্ছে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে। আগে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ব্যাটিংয়ে নেমে ক্যারিবিয় অলরাউন্ডার কাইল মায়ার্সের ৭৩ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ১৯৩ রানের বড় সংগ্রহ পায় সুপার জায়ান্টস। 

আয়ারল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষে গতকাল রাতেই ঢাকা ফিরেছেন মুস্তাফিজ। ঢাকায় রাত কাটিয়ে সকাল ৮টার বিমানে ভারতের উদ্দেশে ঢাকা ছাড়লেন এই বাঁহাতি পেসার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের আইপিএল যাত্রার কথা জানিয়ে মুস্তাফিজ লিখেছেন, ‘আইপিএল ২০২৩ খেলতে ভারতে যাচ্ছি। আমার দিল্লি ক্যাপিটালস পরিবারে যোগ দিতে তর সইছে না।’


বিজ্ঞাপন


টাইগার ভক্তদের আশা ছিল আজকের ম্যাচেই একাদশে দেখা যাবে মুস্তাফিজকে। তবে সকালে ভারতের উদ্দেশ্যে রওনা দিয়ে দলের সাথে যোগ দিয়েও একাদশে জায়গা পান নি টাইগার পেসার। 

আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি লোকেশ রাহুলের দলের। পাওয়ার প্লেতে মাত্র ৩০ রান তুলে সুপার জায়ান্টস। এরপর যেন চোখের পলকের ম্যাচে ফিরে লখনউ। কাইল মায়ার্সের বিধ্বংসী ব্যাটিং ১২তম ওভারে দলীয় শতক পূরণ করে তারা। 

শেষদিকে নিকোলাস পুরান ও আয়ুস বাদোনির ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৯৩ রানের বিশাল সংগ্রহ পায় সুপার জায়ান্টস। দিল্লির হয়ে ২টি করে উইকেট নেন সাকারিয়া ও খলিল আহমেদ। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর