বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

সাকিব-লিটনের আইপিএল খেলা নিয়ে যা বললেন পাপন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ০৯:০১ পিএম

শেয়ার করুন:

সাকিব-লিটনের আইপিএল খেলা নিয়ে যা বললেন পাপন

চলতি মাসের শেষের দিকে শুরু হতে যাচ্ছে আইপিএলের ১৬ তম আসর। যার উত্তাপ এরেই মধ্যে শুরু হয়ে গেছে ক্রিকেট প্রেমীদের ভিতর। অপরদিকে এবার থেকেই আবার শুরু হচ্ছে হোম-অ্যাওয়ে ফরম্যাটে প্রতিযোগিতা। এদিকে চলতি আসরে সাকিব আল হাসান ও লিটন লিটন কুমার দাস কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এদিকে আইরিশ সিরিজ থাকায় আইপিএল খেলতে বিসিবির কাছে ছুটি চেয়েছিলেন এই দুই ক্রিকেটার। এবার তা নিয়ে মুখ খুললেন বিসিবি নাজমুল হাসান পাপন।  

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আইরিশদের বিপক্ষে সিরিজ জয়ের পর গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি। সেখানে পাপন জানান, ‘দেখেন আমি আপনাদের আগেও এই কথা বলেছি। যখন নিলামে ডাকা হয়, তার আগে আমাদের কাছে জানতে চেয়েছে ওদের (সাকিব-লিটন) কখন পাওয়া যাবে। আমরা ওদের (ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ) জানিয়েছি। এটা জেনেই ওদের দলে নিয়েছে। সিম্পল।’


বিজ্ঞাপন


ফলে আইপিএল খেলতে যেতে কোনো বাধা নেই সাকিব-লিটনের সামনে। তবে চূড়ান্তভাবে এখনও সাকিব-লিটনকে ছুটি দেয়নি বোর্ড। এছড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, সাকিব-লিটনদের খেলতে যেতে কোনো বাধা দেখেন না তিনি।

এর আগে সাকিব-লিটন দুজনই বিসিবির কাছে ছাড়পত্র চান। এ বিষয় নিয়ে গণমাধ্যমকে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী বলেন, ‘এটা নিয়ে এখনও আলাপ-আলোচনা হয়নি। তারা আমাদের কাছে চিঠি দিয়েছে। কিন্তু আমরা এখনও আলাপ-আলোচনা করিনি।’

টাইগার অলরাউন্ডার সাকিব ২০১১ সাল থেকে আইপিএল খেলে আসলেও এবারই প্রথম সুযোগ পেলেন লিটন। অপরদিকে বাংলাদেশের আরেক তারকা মুস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর