বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্টার্কের বোলিং তোপে ১১৭ রানে অলআউট ভারত 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৫:০৭ পিএম

শেয়ার করুন:

স্টার্কের বোলিং তোপে ১১৭ রানে অলআউট ভারত 

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে জয় পেলেও যথেষ্ট লড়াই করতে হয়েছিল ভারতীয় দলকে। কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজার ব্যাটে ভর করে ৫ উইকেটে জয় পেয়েছিল তারা। রবিবার বিশাখাপত্তনমে দ্বিতীয় একদিনের ম্যাচে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। একদিকে ৩ ম্যাচের সিরিজে টিকে থাকতে হলে এই ম্যাচ ডু অর ডাই স্টিভ স্মিথের দলের কাছে। এমন সমীকরনে টসে হেরে হেরে ব্যাট করতে নেমে অজি পেসার মিচেল স্টার্কের তোপের মুখে পড়ে রোহিত শর্মার দল। শেষ পর্যন্ত ২৬ ওভারে ১১৭ রানে অলআউট হয় ভারত।

আগে ব্যাট করতে নেমে দলীয় ১ রানে শুভমান গিলের উইকেট হারায় ভারত। রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান এই ভারতীয় ওপেনার। এরপর রোহিত শর্মা ও বিরাট কোহলি মিলে শুরুর ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করে। তবে দলীয় ৩২ রানে রোহিত ও সূর্যকুমারের জোড়া উইকেট হারায় ভারত।


বিজ্ঞাপন


খাতাই খুলতে পারেননি শুভমান গিল ও সূর্যকুমার যাদব। রোহিত শর্মাও সাজঘরে ফেরেন ১৩ রান করে। গত ম্যাচের নায়ক কেএল রাহুল করেন ৯ রান। স্টার্ক ছাড়াও ভারতীয় ব্যাটারদের নাকানি-চোবানি খাওয়ায় সিন অ্যাবন ও ন্যাথান এলিসরা।   

এরপর আবারও দলীয় ৪৮ ও ৪৯ রানে কেল রাহুল ও হার্দিক পান্ডিয়ার ফের জোড়া উইকেট হারায় ভারত। ৯ রান করে রাহুল ও ১ রান করে হার্দিক আউট হন। একপ্রান্ত আগলে রাখা কোহলিও দলীয় ৭১ রানে সাজঘরে ফিরে যান। এই ব্যাটার করেন ৩১ রান। 

এরপর দলীয় ৯১ থেকে ১০৩ রানে মধ্যে আরও তিন উইকেট হারায় ভারত। রবীন্দ্র জাদেজা ৩৯ বলে ১৬, কুলদীপ যাদব ১৭ বলে ৪ ও মোহাম্মদ শামি রানের খাতা না খুলেই সাজঘরে ফিরে যান। শেষ পর্যন্ত ২৬ ওভারে ১১৭ রানে অলআউট হয় রোহিত শর্মার দল।  অস্ট্রেলিয়ার হয়ে বল হাতে মিচেল স্টার্ক নেন সর্বোচ্চ ৫টি উইকেট।  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর