শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে সাকিব, দ্বিতীয় পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৫ পিএম

শেয়ার করুন:

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে সাকিব, দ্বিতীয় পান্ডিয়া

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অলরাউন্ডারদের তালিকায় আফগানিস্তানের মোহাম্মদ নবীকে টপকিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছেন ভারতের হার্দিক পান্ডিয়া। শুধু সেরা দুইয়ে ওঠেননি, সাকিবের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন এই ভারতীয় অলরাউন্ডার। ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থার (আইসিসি) প্রকাশিত সর্বশেষ অলরাউন্ডার র‍্যাংকিংয়ে সাকিবকে ছাড়িয়ে যেতে আর মাত্র ৩ পয়েন্ট দূরে আছেন ভারতের এই পেস অলরাউন্ডার। 

বাংলাদেশ ক্রিকেটের 'পোষ্টারবয়' সাকিব আল হাসান সঙ্গে পান্ডিয়ার রেটিং ব্যবধান মাত্র দুই। সদ্য শেষ হওয়া ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে ও বল হাতে ভালো পারফরমেন্স করেন পান্ডিয়া। ফলে র‌্যাংকিংয়ে দ্বিতীয় স্থানে উঠেন এই অলরাউন্ডার।


বিজ্ঞাপন


এদিকে এই ফরমেটে ব্যাটসম্যানদের র‌্যাংকিংয়ে ভারতের সূর্যকুমার যাদব ও পাকিস্তানের তারকা ওপেনার মোহাম্মদ রিজওয়ান আগের স্থান এক ও দুই ধরে রেখেছেন। তবে নিউজিল্যান্ডের ডেভন কনওয়েকে সরিয়ে তৃতীয়তে উঠে এসেছেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজম। 

অন্যদিকে সাকিব টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে অলরাউন্ডারেরও শীর্ষ স্থান ধরে রেখেছেন। এছাড়া একদিনের ক্রিকেটে বোলারদের তালিকায় আছেন সাতে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর