বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিপিএল যেন সার্কাস, বরিশালের গুরবাজ হয়ে গেল রংপুরের 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১৭ এএম

শেয়ার করুন:

বিপিএল যেন সার্কাস, বরিশালের গুরবাজ হয়ে গেল রংপুরের 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসর যেন অব্যবস্থাপনার মঞ্চ। একদলের ক্রিকেটার টুর্নামেন্টের মাঝপথে চলে যাচ্ছেন আরেক দলে। এমন ফ্রাঞ্চাইজি লিগ ক্রিকেট বিশ্বে নেই বললেই চলে। কোন ক্রিকেটার কোন দলে যাবে তা মাঠে নামার আগে বলা মুশকিল। কিছুদিন আগে খুলনা টাইগার্সের হয়ে ড্রাফট থেকে নাম লেখানো নাসিম শাহ ঢাকায় এসে খেলেছেন কুমিল্লা ভিক্টরিয়ান্সের হয়ে। এবার সেই দৃশ্যপট আবারও দেখা গিয়েছে। 

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হচ্ছে আর কয়েকদিন পরই। সেজন্য পাকিস্তানের সকল ক্রিকেটার একে একে বাংলাদেশ ছাড়ছেন।  ফলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লে অফে দেখা যাবে না কোন পাকিস্তানি ক্রিকেটার। 


বিজ্ঞাপন


বিপিএলের শুরুর ফরচুন বরিশালের হয়ে নাম লিখিয়েছিলেন আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজ। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত আইএলটি-টোয়েন্টি লিগে এই আফগান উইকেটরক্ষক ব্যাটার খেলেছেন শারজাহ ওয়ারিয়র্সের হয়ে। তার দল প্লে অফের দউড় থেকে বাদ পড়ে যাওয়ায় তিনি আসছেন বিপিএল মাতাতে। 

তবে বরিশালের হয়ে নয়, গুরবাজ খেলবেন রংপুর রাইডার্সের হয়ে। ইংল্যান্ডের টম কোহলার ক্যাডমোরও খেলবেন নুরুল হাসান সোহানের দলের হয়ে। আফগানিস্তান ও ইংল্যান্ডের এই দুই ক্রিকেটারকে দলে নেয়ার খবর নিশ্চিত করেছে রংপুর। বিপিএলের বাকি ম্যাচগুলোতে রংপুরের জার্সিতে দেখা যাবে এই দুই ক্রিকেটার। 

বিপিএল এমন মাঝপথে দল পরিবর্তন নতুন কিছু নয়। এর আগে পাকিস্তান হতে বিমানে চড়ে ঢাকা আসতেই দল পরিবর্তন হয়ে গিয়েছিল পাকিস্তানের পেসার নাসিম শাহর। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর