বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩৬ পিএম

শেয়ার করুন:

বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা ইংল্যান্ডের

টাইগারদের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলতে বাংলাদেশে আসছে টি টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড। দুই ফরম্যাটের সিরিজের জন্য ইতিমধ্যে সূচি ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষদিকে ঢাকায় পা রাখবে ইংলিশরা। এদিকে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ইসিবি।   

এই সফর দিয়ে প্রথমবারের মতো জস বাটলারের দল টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে। তবে সূচি অনুসারে দুটি প্রস্তুতি খেলার কথা ছিল ইংলিশদের। কিন্তু সিরিজ শুরুর আগে কোনো ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। 


বিজ্ঞাপন


টেস্ট ক্রিকেটার রেহান আহমেদ প্রথমবারের মতো সাদা বলে সুযোগ পেয়েছেন ইংলিশ দলের হয়। রেহান পাকিস্তানের বিপক্ষে গত ডিসেম্বরে অভিষেক হয়েছিল। সেই টেস্টেই ৭ উইকেট নিয়েছিলেন এই বলার। বাংলাদেশর বিপক্ষে সিরিজে ওয়ানডে ও টি-টোয়েন্টি, দুই ফরম্যাটেই জায়গা পেয়েছেন তিনি। এছাড়া প্রথমবারের মতো ইংল্যান্ড দলে সুযোগ পেয়েছেন টম আবেল।

ওয়ানডে স্কোয়াড:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলি, জফরা আর্চার, স্যাম কুরান, সাকিব মাহমুদ, দাউভিদ মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস ও মার্ক উড।

টি-টোয়েন্টি স্কোয়াড:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলি, জফরা আর্চার, স্যাম কুরান, বেন ডাকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, দাউভিদ মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিস টপলি, ক্রিস ওকস ও মার্ক উড।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর