শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘বডি শেমিং’ করে বিপাকে নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:২১ পিএম

শেয়ার করুন:

‘বডি শেমিং’ করে বিপাকে নাসিম শাহ

দুইজনই স্বদেশীয় ক্রিকেটার, মজা করেই আজম খানের শারীরিক গঠন নিয়ে মাঠেই হাসাহাসি করছিলেন নাসিম শাহ। মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্সের। সেই ম্যাচেই সমালোচনা বাঁধিয়ে দিলেন এই দুই পাকিস্তানি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ উঠেছে নাসিম ‘বডি শেমিং’ করেছন আজমকে। 

খুলনার ইনিংসের শেষ ওভারের ঘটনা, আজম খান ক্রিজে নামার সময়ে তাঁর সঙ্গে দৌড়ে গিয়ে মজা করতে শুরু করেন পাকিস্তানের জাতীয় দলের তারকা নাসিম শাহ। তবে আজম খান পাত্তা না দিয়ে নাসিম শাহকে ঠেলে দেন। ঘটনা সেখানেই শেষ হয়নি। ক্রিজে আজম খানের চলার ভঙ্গি নকল করে দেখাতে যান নাসিম।


বিজ্ঞাপন


স্বদেশীয় দুই ক্রিকেটারের ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে তৈরি হয় এই সমালোচনা। এটাকে মজা হিসেবেই নিয়েছেন অনেকে। তবে কেউ কেউ আবার দাবি করছেন, নাসিম শাহ যা করেছেন সেটা বডি শেমিং।      

বিদেশের ক্রিকেট লিগে এভাবে অপমান করায় ক্ষুব্ধ পাকিস্তানি ক্রিকেট মহল। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন লেখেন, ‘পাকিস্তানেরই আজম খানকে নিয়ে ব্যঙ্গ করা মোটেই মজার নয়। নাসিম শাহ ভালো কিছু করতে পারতেন। বডি শেমিং কোনো মজার বিষয় নয়।’

অন্যএকজন মন্তব্য করে লেখেন, ‘বন্ধুত্ব থাকতেই পারে। কিন্তু ক্যামেরার সামনে বডি শেমিং যে কাউকে অস্বস্তিতে ফেলে দেবে। যদি সে তোমার বন্ধুও হয়।’ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর