শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

অবশেষে ভিসা পেলেন বর্ষসেরা অজি ক্রিকেটার 

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৬ পিএম

শেয়ার করুন:

আবারও আইসিসির বাধার মুখে খাজা

ছয় দিন পর শুরু হতে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়া ৪টি টেস্ট ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফি। সেই উদ্দেশ্যে অস্ট্রেলিয়া দল আগের দিন ভারতে পৌঁছে গেলেও দলের সঙ্গে ভিসা জটিলতার কারনে আসতে পারেনি অজি বর্ষসেরা তারকা ওপেনার উসমান খাজা। অবশেষে সেই জটিলতা কেটেছে। ভারতের ভিসা পেয়েছেন এই বাঁহাতি ব্যাটার।
   
এর আগে বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে ভিসা জটিলতার জন্য বিমান ধরতে না পারার খবরটি জানান অজি তারকা ব্যাটার। এছাড়া এই ক্রিকেটার এক ব্যক্তির ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'আমি ভারতে যাওয়ার জন্য এভাবেই নিজের ভিসার অপেক্ষায় রয়েছি।'  

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র বৃহস্পতিবার নিশ্চিত করেছেন যে, খাজার ভিসা রাতারাতি অনুমোদিত হয়েছে এবং তিনি ভোরের ফ্লাইটে বেঙ্গালুরুর উদ্দেশ্যে মেলবোর্ন ছেড়ে যাবেন।


বিজ্ঞাপন


এর আগে ২০১১ সালেও এমন জটিলতার সম্মুখীন হন এই অজি ক্রিকেটার। সেবার  ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগে খেলতে ভিসা পেতে সমস্যা হয় তার। পরে বিশেষ হস্তক্ষেপে ভিসা দেওয়া হয় তাকে। এছাড়া গত বছর অস্ট্রেলিয়ার ভারতে ওয়ানডে সিরিজ খেলার আগেও খাজা বিপদে পড়েছিলেন।    

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে ৪টি টেস্ট ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফির প্রথম ম্যাচটি ৯ ফেব্রুয়ারি নাগপুরে শুরু হবে।  

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর