শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুবাই লিগের জন্য পিছিয়ে গেল আইপিএলের নিলাম  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০৩ পিএম

শেয়ার করুন:

দুবাই লিগের জন্য পিছিয়ে গেল আইপিএলের নিলাম  

চলতি বছর থেকেই পাঁচ দলের নারী আইপিএল শুরু করতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। দল বিক্রি থেকে শুরু করে সম্প্রচারকারী সত্ত্বও বিক্রি হয়ে গিয়েছে। এখন শুধু মাত্র ক্রিকেটারদের নিয়ে দল সাজানোর অপেক্ষায় ফ্র্যাঞ্চাইজিগুলো। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে নিলাম হওয়ার কথা ছিল। তবে নির্ধারিত সময়ে হচ্ছে না আসন্ন নারী আইপিএলের নিলাম। 

ভারতীয় ক্রিকেট বোর্ড ( বিসিসিআই) এর সূত্রে জানা গিয়েছে ১১ অথবা ১৩ ফেব্রুয়ারি বসতে চলেছে নিলাম। নারী আইপিএলের অকশন পিছিয়ে যাওয়ার পেছনে মূলত রয়েছে আরব আমিরাতে চলা ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি লিগ। 


বিজ্ঞাপন


নারী আইপিএলে অংশগ্রহণকারী পাঁচটি ফ্র্যাঞ্চাইজির মধ্যে চারটি ফ্র্যাঞ্চাইজিই ইন্টারন্যাশনাল লিগে খেলছে। নয়া সেই লিগে অংশগ্রহণ করেছে এমআই এমিরেটস, ক্যাপ্রি গ্লোবালের শারজাহ ওয়ারিয়র্স, আদানি গ্রুপের গালফ জায়ান্টস এবং দিল্লি ক্যাপিটালসের দুবাই ক্যাপিটালস। 

এই চার দলের আপত্তির ফলেই মূলত পিছিয়ে গেছে নিলাম। দুবাইয়ে প্লে-অফ শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি হবে ফাইনাল। বিসিসিআই এখনও আনুষ্ঠানিকভাবে ফ্র্যাঞ্চাইজিগুলিকে নিলামের সময় সম্পর্কে কিছু জানায়নি। তবে প্রাথমিকভাবে নিলামের জন্য ১৩ ফেব্রুয়ারি ঠিক করা হয়েছে। নিলাম কোথায় হবে তা ঠিক করা হয়নি। মুম্বাই, দিল্লি অথবা আহমেদাবাদের মধ্য থেকে যেকোন একটি ভেন্যুতে নিলাম হওয়ার সম্ভাবনা রয়েছে। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর