বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভারতের ভিসা পেলেন না বর্ষসেরা অজি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:০১ পিএম

শেয়ার করুন:

ভারতের ভিসা পেলেন না বর্ষসেরা অজি ক্রিকেটার

৭ দিন পর শুরু হতে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়া বর্ডার–গাভাস্কার ট্রফি। তার আগে বড় ধাক্কা খেল অজি শিবির। বিরাট কোহলি-রোহিত শর্মাদের বিপক্ষে সফর করতে সঠিক সময়ে প্যাট কামিন্সরা উঠতে পারলেও, তাদের সঙ্গে ভিসা জটিলতা নিয়ে আসতে পারলেন না সদ্য বর্ষসেরা অজি তারকা ওপেনার উসমান খাজা।      

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে ভিসা জটিলতার জন্য বিমান ধরতে না পারার খবরটি জানান অজি তারকা। এছাড়া এই ক্রিকেটার একটি এক ব্যক্তির ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লিখেছেন, 'আমি ভারতে যাওয়ার জন্য এভাবেই নিজের ভিসার অপেক্ষায় রয়েছি।'  


বিজ্ঞাপন


এদিকে খাজার ভিসা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র জানায়, বুধবারই খাজা ভিসা পেয়ে যাবেন। অস্ট্রেলিয়ার এই টপ অর্ডার ব্যাটারের নামে বৃহস্পতিবার বিমানের টিকিট কেটে রাখা হয়েছে। দলের বেশ কজন সাপোর্ট স্টাফও বৃহস্পতিবারের বিমানে ভারতে যাচ্ছেন।

এর আগে ২০১১ সালেও এমন জটিলতার সম্মুখীন হন এই অজি ক্রিকেটার। সেবার  ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন্স লিগে খেলতে ভিসা পেতে সমস্যা হয় তার। পরে বিশেষ হস্তক্ষেপে ভিসা দেওয়া হয় তাকে।    

অস্ট্রেলিয়ার হয়ে ৫৬টি টেস্টে, ৪০টি একদিনের ম্যাচ এবং ৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন উসমান খাজা। ২০২২ সালে বর্ষসেরা টেস্ট ক্রিকেটারেরও পুরস্কার পেয়েছেন উসমান। কিংবদন্তি শেন ওয়ার্নের নামে এই পুরস্কার দেওয়া হয়।

৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট ম্যাচের আগে বেঙ্গালুরুতে চার দিনের প্রশিক্ষণ শিবিরে যোগ দেবেন। অন্যদিকে রোহিত শর্মার টিম ইন্ডিয়া ও প্যাট কামিন্সের অস্ট্রেলিয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার দৌড়ে রয়েছেন। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর