শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রিজওয়ান-লিটনের অর্ধশতকে কুমিল্লার সংগ্রহ ১৬৫

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৩:১৪ পিএম

শেয়ার করুন:

রিজওয়ান-লিটনের অর্ধশতকে কুমিল্লার সংগ্রহ ১৬৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে গতকাল মাঠে গড়িয়েছে সিলেট পর্বের খেলা। আজ দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স। টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক ইয়াসির আলী রাব্বি। আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ রিজওয়ান ও লিটন দাসের অর্ধশতকে ভর করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করেছে ইমরুল কায়েসের দল। 

টসে হেরে ব্যাট করতে নেমে ধীরগতির শুরু পায় কুমিল্লা। দুই ওপেনার দেখেশুনে খেলতে থাকেন। পাওয়ার প্লেতে কোন উইকেট না হারিয়ে মাত্র ৩৩ রান সংগ্রহ করে ভিক্টোরিয়ান্স ওপেনাররা। 


বিজ্ঞাপন


দশম ওভারে নিজের অর্ধশতকের দেখা পান ওপেনার লিটন দাস। তবে নাহিদুলের বলে সেই ওভারেই কাটা পড়েন তিনি। দ্বিতীয় উইকেট জুটিতে রিজওয়ানের সঙ্গে জনসন চার্লস ঝড়ো গতিতে রান তুলতে থাকেন। এই ক্যারিবিয়ান ব্যাটারের ২২ বলে ৩৯ রানের বিধ্বংসী ইনিংসে বড় রানের ভীত পেয়ে যায় কুমিল্লা। 

শেষ দিকে নিজের অর্ধশতক পূরণ করেন আরেক ওপেনার রিজওয়ান। দুই ওপেনারের অর্ধশতক ও চার্লসের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেইয়েহারিয়ে ১৬৫ রান তুলেছে ভিক্টোরিয়ান্স। 

এমএএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর