বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

ক্যাম্ফারের ব্যাটে বরিশালকে ১৬৯ রানের লক্ষ্য দিল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৮:৫৫ পিএম

শেয়ার করুন:

ক্যাম্ফারের ব্যাটে বরিশালকে ১৬৯ রানের লক্ষ্য দিল চট্টগ্রাম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে আজ মাঠে গড়ালো সিলেট পর্বের খেলা। যেখানে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। আগে ব্যাট করতে নেমে আইরিশ অলরাউন্ডার কার্টিস ক্যাম্ফারের ব্যাটে ভর করে নির্ধারিত ২০ ওভারে ১৬৮ রানের পুঁজি পেয়েছে চট্টগ্রাম।

টসে হেরে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই উইকেট হারায় গুভগত হোমের দল। প্রথমবারের মতো বিপিএলের এবারের আসর খেলতে নামা মেহেদী মারুফ ইনিংসের দ্বিতীয় ওভারেই মাত্র ৫ রান করে বিদায় নেন। ইনিংসের হাল ধরতে পারেনি মিডেল অর্ডার ব্যাটাররা। 


বিজ্ঞাপন


ছোট জুটি করে রানের চাকা সচল রাখেন আফিফ হোসেন। তবে ১২ ওভারের ভেতর ৪ উইকেট হারিয়ে বিপাকে পড়ে চ্যালেঞ্জার্স। ধুঁকতে থাকা দলকে পথ দেখান নিজের প্রথম বিপিএল ম্যাচ খেলতে নামা আইরিশ অলরাউন্ডার কার্টিস ক্যাম্ফার। 

শেষদিকে তার বিধ্বংসী ২৫ বলে ৪৫ রানের ইনিংসে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রানের লড়াকু সংগ্রহ পায় চট্টগ্রাম। বরিশালের হয়ে খালেদ আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর