শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ঘরের মাঠে প্রথম ম্যাচেই হারল মাশরাফির সিলেট

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৫:২৮ পিএম

শেয়ার করুন:

ঘরের মাঠে প্রথম ম্যাচেই হারল মাশরাফির সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নবম আসরের ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে আজ মাঠে গড়িয়েছে সিলেট পর্বের খেলা। যেখানে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। টসে হেরে ব্যাট করতে ইনিংসের শুরুতেই রাইডার্স বোলিং তোপে গুড়িয়ে যায় মাশরাফি বিন মুর্তজার দল। আগে ব্যাট করতে মাত্র ৯২ রান সংগ্রহ করে স্বাগতিকরা। ছোট লক্ষ্য তাড়া করতে নেমে ৬ উইকেটের বড় জয় পায় রংপুর রাইডার্স। 

টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৪ রানে টম মোরেসের উইকেট হারায় সিলেট। ২ রান করে আউট হন এই ইংলিশ ব্যাটার। এরপর শুরু রংপুর বোলারদের তাণ্ডব। দলীয় ১২ রানে আরও চার ব্যাটারকে হারায় সিলেট। ওপেনার নাজমুল শান্ত ৯ বলে ৯ রান করে সাজঘরে ফেরার পর তিন ব্যাটার সাজঘরে ফিরেন শূন্য রানে।  


বিজ্ঞাপন


জাকির হাসান, তৌহিদ হ্রদয় ও মুশফিকুর রহিম রানের খাতা না খুলেই আউট হন। শুরুর ধাক্কা আর সামাল দিতে পারেনি সিলেটের ব্যাটাররা। এরপর দলীয় ১৭ ও ১৮ রানে আরও দুই ব্যাটারকে হারায় সিলেট। শেষ দিকে অধিনায়ক মাশরাফি ও তানজীম হাসানে ৪৮ রানের উপর ভর করে ৯২ রানের সংগ্রহ পায় মাশরাফির দল । রংপুরের হয়ে বল হাতে ৩টি করে উইকেট নেন আজমতউল্লাহ ও হাসান মাহামুদ। 

ছোট লক্ষ্য তাড়া করতে নেমে হেসেখেলে জয় পেয়েছে নুরুল হাসান সোহানের দল। ২৬ বল হাতে রেখেই ৬ উইকেটে জয়ের বন্দরে পৌঁছে যায় রাইডার্স। রনি তালুকদারের ব্যাট হতে আসে সর্বোচ্চ ৪১ রান। 

এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর