শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

৯২ রানে থামল মাশরাফির সিলেট

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৩:৫২ পিএম

শেয়ার করুন:

৯২ রানে থামল মাশরাফির সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে ঢাকা ও চট্টগ্রাম পর্ব শেষে আজ মাঠে গড়ালো সিলেট পর্বের খেলা। যেখানে দিনের প্রথম ম্যাচে মাঠে নামছে স্বাগতিক সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। সিলেটের মাঠে স্বাগতিক হিসেবে টসে হেরে ব্যাট করতে নামে এবারের আসরের সবচেয়ে সফল দল সিলেট।

তবে ব্যাট করতে এসে শুরুতেই বিপদে পড়ে দলটি। রংপুরের বিপক্ষে প্রথম ওভারটা উইকেটহীন কাটালেও। রান তুলতে পারে মোটে ২। পরে পাওয়ার প্লেতে স্কোরবোর্ডে ১২ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বসে মাশরাফির দল। পরে তানজীম হসান সাকিবের ৪১ এবং অধিনায়ক ম্যাশের ২১ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৯২ রানের সংগ্রহ পায় সিলেট। 


বিজ্ঞাপন


টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৪ রানে টম মোরেসের উইকেট হারায় সিলেট। ২ রান করে আউট হন টম মোরেস। এরপর দলীয় ১২ রানে আরও চার ব্যাটারকে হারায় সিলেট। ওপেনার নাজমুল শান্ত ৯ বলে ৯ রান করে সাজঘরে ফেরার পর তিন ব্যাটার সাজঘরে ফিরেন শূন্য রানে।  

জাকির হাসান, তৌহিদ হ্রদয় ও মুশফিকুর রহিম রানের খাতা না খুলেই আউট হন। শুরুর ধাক্কা আর সামাল দিতে পারেনি সিলেটের ব্যাটাররা। এরপর দলীয় ১৭ ও ১৮ রানে আরও দুই ব্যাটারকে হারায় সিলেট। শেষ দিকে অধিনায়ক মাশরাফি ও তানজীম হাসানে ৪৮ রানের উপর ভর করে ৯২ রানের সংগ্রহ পায় মাশরাফির দল ।  

রংপুরের হয়ে বল হাতে ৩টি করে উইকেট নেন আজমতউল্লাহ ও হাসান মাহামুদ। 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর